আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > টেলিযোগাযোগ > সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন ও লাভা

সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন ও লাভা

gp-cobranded-handsetকো-ব্র্যান্ডের স্মার্টফোনের পূর্ববর্তী সাফল্যের ধারাবাহিকতায় আবারও গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে ও আকর্ষণীয় বান্ডল অফারে নতুন দু’টি স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন ও লাভা।

আজ রাজধানীর একটি হোটেলে গ্রামীণফোন ও লাভার কো-ব্র্যান্ডেড লাভা আইরিস ৬০৫ ও লাভা আইরিস ৮২১ মডেল দু’টির উদ্বোধন করা হয়।

দেশজুড়ে থ্রিজিসেবার সম্প্রসারণ এবং গ্রামীণফোনের প্রয়োজনীয় সব ডিজিটাল সেবার বিস্তারের কারণে স্মার্টফোন ব্যবহারের হার উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। ডিজিটাল অভ্যুত্থানের ঠিক এমন সময়ে আকর্ষণীয় এ ফোন দু’টি গ্রাহকদের জন্য নিয়ে এলো গ্রামীণফোণ ও লাভা।

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘বর্তমানে ডিজিটাল বিপ্লবের এ সময়ে গ্রাহকের সবচেয়ে পছন্দের ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে বিস্তৃত সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশ ডিজিটালকরণে নেতৃত্ব দিচ্ছে গ্রামীণফোন। প্রতিষ্ঠানটি বিভিন্ন শিল্পখাত থেকে শুরু করে সাধারণ গ্রাহকের কাছে উদ্ভাবনী সেবা নিয়ে যাচ্ছে। যা গ্রাহকের জীবনের মানোন্নয়ন এবং সমাজের ক্ষমতায়নে কাজ করছে। আমাদের পরস্পরের সাথে যুক্ত থাকার ধারণাকে এবং যোগাযোগের ধরণকে সম্পূর্ণভাবে বদলে দিয়েছে স্মার্টফোন। আমরা লাভার সাথে যৌথ উদ্যোগে সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় দু’টি স্মার্টফোন নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, এটা গ্রাহকদের আরও বেশি পরস্পরের সাথে সংযুক্ত করবে এবং তাদের ক্ষমতায়নে ভূমিকা রাখবে।’

লাভা আইরিস ৬০৫ ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ২৯৯ টাকা। ফোনটির সামনের রয়েছে ২ মেগাপিক্সলে ফ্লাশ ক্যামেরা এবং পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ক্যামেরা ফিচারগুলোর মধ্যে রয়েছে স্মাইল ডিটেকশন, প্যানোরমা, এইচডিআর এবং বিউটি মোড। ফোনটিতে রয়েছে ১.৩ গিগাহার্টজ ডুয়াল-কোর মিডিয়াটেক প্রসেসর, ৮ জিবি রম, ১ জিবি র‍্যাম এবং ১৭৫০ এমএএইচ ব্যাটারি।

ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে ললিপপ ৫.১, সাথে রয়েছে ৪.৫ ইঞ্চির ডিসপ্লে। এছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ভিডিও কলিং, মিউজিকাল ডায়াল প্যাড টোনসহ আকর্ষণীয় কাস্টমাইজ সব ফিচার।

৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লের লাভা আইরিস ৮২১ স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারিত হয়েছে ৬ হাজার ৯৯৯ টাকা। ফোনটির ডিসপ্লেতে রয়েছে ২.৫ডি আর্ক কর্নিং গ্লাস, সাথে আছে রিয়াল ওয়ার্ল্ড কালার রেন্ডিশন। ১৬ জিবি ইন্টার্নাল মেমোরির এ ফোনটিতে র‍্যাম রয়েছে ২ জিবি।

ছবি তোলার ক্ষেত্রে উৎসাহীদের জন্য ফোনটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল এবং সামনে রয়েছে ৫ মেগাপিক্সলের অটোফোকাস ক্যামেরা। সাথে থাকছে ওয়াইড অ্যাপারচার ফিচার। যা কম আলোতেও চমৎকার ছবি তোলার সুযোগ করে দিবে।

অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালোর ওপর ভিত্তি করে ফোনটিতে রয়েছে স্টার ওএস অপারেটিং সিস্টেম। সাথে থাকছে ক্যামেরা বিউটি ফিচারের মতো চমকপ্রদ সব ফিচার। এর ২৫০০ এমএএইচ ব্যাটারি নিশ্চিত করবে টানা ভিডিও প্লেব্যাক, গেমিং ও ব্রাউজিং করার এর পরেও দীর্ঘক্ষণ চার্জ।

গ্রাহক সুবিধার্থে ফোন দুটিতে আগে থেকেই ইনস্টল করা থাকবে ওয়াওবক্স, মাই কন্ট্যাক্টস এবং ফান স্টোরের মতো প্রয়োজনীয় সব অ্যাপ্লিকেশন। এছাড়াও, এ যেকেউ ফোন কিনেই বিনামূল্যে ফোনবক্সের ভেতরে পাচ্ছেন ব্যাক কভার ও স্ক্রিন প্রটেক্টর। এছাড়াও, ফোন ক্রয়ে গ্রাহকদের জন্য থাকছে দু’টি আকর্ষণীয় বোনাস অফার।

লাভা আইরিস ৬০৫ কিনে গ্রাহকরা পাচ্ছেন বিনামূল্যে ১ জিবি ইন্টারনেট ডাটা, ১০০ মিনিট টক টাইম এবং মাত্র ৫৯ টাকায় ২ জিবি ইন্টারনেট ডাটা কেনার সুযোগ। দুটো অফারই গ্রাহক ১ বছরে ১২ বার নিতে পারবেন। এ প্রচারণাটি আজ থেকে শুরু হয়ে পরবর্তী ৬০ দিন চলবে।

ফোনটি কেনার সাথে সাথে গ্রাহক পাবেন ১২ মাসের ম্যানুফ্যাকচার ওয়্যারেন্টি এবং লাভা সার্ভিস সেন্টার থেকে বিক্রয়োত্তর সেবা। এছাড়াও, ফোনে কোনো ত্রুটি থাকলে গ্রাহককে ১৫ দিনের মধ্যে নতুন ফোন দেয়া হবে।

১৫ দিনের এ ‘আর্লি লাইফ ফেইলর বেনিফিট’ সেবা পেতে গ্রাহককে লাভা সার্ভিস সেন্টারে যোগাযোগ করতে হবে।(সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ