আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > নির্মাণ ও গৃহায়ন > সকল ডেভেলপার প্রতিষ্ঠানকে রিহ্যাব এর সদস্য পদ গ্রহনের জন্য নির্দেশ বাণিজ্য মন্ত্রণালয়ের

সকল ডেভেলপার প্রতিষ্ঠানকে রিহ্যাব এর সদস্য পদ গ্রহনের জন্য নির্দেশ বাণিজ্য মন্ত্রণালয়ের

রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর সদস্য পদ ছাড়া কোন ডেভেলপার প্রতিষ্ঠান রিয়েল এস্টেট ব্যবসা করতে পারবেন না। বাণিজ্য মন্ত্রণালয় এক পরিপত্রের মাধ্যমে এ সিদ্ধান্ত নিয়েছে।

পরিপত্রের স্মারক নং-বাম/টিও-২/এ-৩/৯২ (অংশ-৩)/১২৩ তারিখ ২ মে, ২০১৭ খ্রিস্টাব্দ।

বাণিজ্য মন্ত্রনালয় পরিপত্রের মাধ্যমে জানিয়েছে, বাণিজ্য সংগঠন অধ্যাদেশ ১৯৬১ এর ১৩ (১) ধারার বিধানমতে সকল ডেভেলপার প্রতিষ্ঠানকে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর সদস্য পদ আবশ্যিকভাবে গ্রহণ করার বিষয়ে সরকার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

একই সাথে পরিপত্রে সকল ডেভেলপার প্রতিষ্ঠানকে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর সদস্য পদ গ্রহনের জন্য নির্দেশ দিয়েছে।

পরিচালক, বাণিজ্য সংগঠন (ডি টি ও) এবং বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আবদুল মান্নান স্বাক্ষরিত এ পরিপত্র ইতোমধ্যে জাতীয় রাজস্ব বোর্ড এর চেয়ারম্যান, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়, এফবিসিসিআই, তেজগাঁও এর বাংলাদেশ প্রকাশনা অফিস, রিহ্যাব সহ ৯টি স্থানে বিতরণ করা হয়েছে। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ