আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > নির্মাণ ও গৃহায়ন > শেষ হল রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭

শেষ হল রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭

১২ ফেব্রুয়ারী, ২০১৭ তারিখ, রবিবার চট্টগ্রাম ক্লাবে বর্ণাঢ্য সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শেষ হয়েছে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭।

সমাপনী অধিবেশনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী, জনাব সাইফুজ্জামান চৌধুরী, এমপি। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশের জিডিপি’তে রিয়েল সেক্টরের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে এবং এই খাতে ব্যাংকিং ফাইন্যান্স খুবই প্রয়োজন।

সমাপনী অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও রিহ্যাব এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব নুরুন্নবী চৌধুরী (শাওন), এমপি। সুন্দরভাবে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭ সম্পন্ন হওয়ায় রিহ্যাব এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব নুরুন্নবী চৌধুরী (শাওন), এমপি সকলকে ধন্যবাদ জানান।

সমাপনী অনুষ্ঠানে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (১ম) লিয়াকত আলী ভূইয়া এবং প্রেস এ্যান্ড মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদসহ রিহ্যাব পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ অংশ নেন।

৮ থেকে ১১ ফেব্রুয়ারী ২০১৭ তারিখ চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু বে-ভিউ এ রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭ অনুষ্ঠিত হয়।

দীর্ঘদিন যাবৎ আবাসন সেক্টরে মন্দাভাব থাকলেও তা কিছুটা কাটিয়ে উঠেছে। ৪ দিনব্যাপী আয়োজিত এই ফেয়ারে ক্রেতা এবং দর্শনার্থীদের ব্যাপক সমাগম লক্ষ্য করা যায়। ফেয়ারের এই ৪ দিনে প্রায় ১৫ হাজার ক্রেতা দর্শনার্থী মেলা প্রাঙ্গন ভিজিট করেছেন। এবারের ফেয়ারে ৪শ ৬০ কোটি টাকার ফ্ল্যাট ও প্লট বিক্রি হয়েছে।

সমাপনী অধিবেশনে কারিগরী ও আধুনিক জ্ঞানের সংমিশ্রনে চট্টগ্রামের উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় প্রকৌশলী সাদেক মোহাম্মদ চৌধুরী এবং স্থপতি নাজমুল লতিফকে সম্মাননা প্রদান করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার জনাব মো: ইকবাল বাহার, বিপিএম, পিপিএম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র জনাব চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রিহ্যাব ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনের চেয়ারম্যান জনাব কইয়ূম চৌধুরী, রিহ্যাব ডিরেক্টর ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান জনাব শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব ডিরেক্টর ও চট্টগ্রাম রিজিওনের কো-চেয়ারম্যান (১) জনাব মোহাম্মদ ওমর ফারুক, রিহ্যাব ডিরেক্টর ও চট্টগ্রাম রিজিওনের কো-চেয়ারম্যান (২) আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোহাম্মদ দিদারুল হক চৌধুরী, চট্টগ্রাম রিজিওনের প্রেস ও মিডিয়া কনভেনার জনাব এ এস এম আবদুল গাফফার মিয়াজী, রিহ্যাব বোর্ড অব ডিরেক্টর্স এর নেতৃবৃন্দ, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্যবৃন্দ এবং রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭ আয়োজক কমিটির সদস্যবৃন্দ।

Comments

comments

একই ধরণের সংবাদ