আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > টেলিযোগাযোগ > রবি ‘এম ডাক্তার’ গ্রাহক জিতেছেন ১০ হাজার টাকার হাসপাতাল ক্যাশব্যাক

রবি ‘এম ডাক্তার’ গ্রাহক জিতেছেন ১০ হাজার টাকার হাসপাতাল ক্যাশব্যাক

robiরবি’র ভ্যালু অ্যাডেড সার্ভিস এম ডাক্তার সেবার গ্রাহক নুরুল ইসলাম ১০ হাজার টাকার হাসপাতাল ক্যাশ ব্যাক সুবিধা পেয়েছেন। ফেনীতে রবি’র কাস্টমার কেয়ার সেন্টার থেকে তিনি এ অর্থ গ্রহণ করেছেন।

এম ডাক্তার সেবা গত আগস্টে নতুন আঙ্গিকে শুরু হয়েছে। গ্রাহকরা এ সার্ভিসের আওতায় জীবনবীমা ও হাসপাতালে ভর্তি হওয়ার খরচের উপরে ক্যাশব্যাক সুবিধা পাচ্ছেন। এছাড়াও এসএমএস’র মাধ্যমে প্রয়োজনীয় চিকিৎসা পরামর্শ এবং স্বাস্থ্য বিষয়ক নির্দেশনা গ্রহণ করতে পারছেন।

এম ডাক্তার সেবাটি পেতে গ্রাহককে *২১২১৬*১# ডায়াল করে নিবন্ধন করতে হবে। যখন কোন নিবন্ধিত গ্রাহকের চিকিৎসকের পরামর্শ প্রয়োজন হবে তখন তাকে প্রথমে ২১২১৬ নাম্বারে কল করে অ্যাপয়েন্টমেন্ট নিতে হবে। এরপর চিকিসৎসক তাকে কল করে প্রয়োজনীয় পরামর্শ দিবেন।

নিবন্ধিত গ্রাহকরা আগের মাসের ব্যবহারের পরিমাণের ভিত্তিতে জীবনবীমা এবং হাসপাতাল ক্যাশ ব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। যেমন, যদি কোন গ্রাহক মাসে অন্তত একবার সেবাটি ক্রয় করেন (ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ ছাড়া দৈনিক ২ টাকা) তবে পরবর্তী মাসে তিনি ৫ হাজার টাকার জীবনবীমা সেবার আওতায় আসবেন।

মাসে ন্যূনতম ২০টি সফল ক্রয়ের (মূল্য সংযোজন কর- ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ ছাড়া; ৪০ টাকা) ক্ষেত্রে গ্রাহক প্রতি দিন ২৫০ টাকা হাসপাতাল ক্যাশ ব্যাক লাভ করতে পারবেন। হাসপাতালে ভর্তি হওয়া গ্রাহক বছরে সর্বোচ্চ ২০ দিন পর্যন্ত এ সুবিধা পাবেন।

সেবা গ্রহণ পরবর্তী মাস থেকে সুবিধা পাওয়া যাবে। এছাড়াও গ্রাহক ৪০ হাজার টাকা পরিমাণ জীবন বীমা সেবার আওতায় আসবেন।

বেশী ব্যবহারের ক্ষেত্রে একজন গ্রাহক ৬০ হাজার টাকা পর্যন্ত জীবনবীমা সেবার আওতায় আসবেন এবং ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক সুবিধা পাবেন। হাসপাতালে ভর্তি হওয়া গ্রাহক দিনে সর্বোচ্চ এক হাজার টাকা করে বছরে ২০ দিন এ সেবা পাবেন।

এম ডাক্তার গণমানুষের মধ্যে মৌলিক চিকিৎসা পরামর্শ এবং বীমা সুবিধা সরবরাহ করছে। এর মাধ্যমে শহরের নাগরিকরা প্রাথমিক চিকিৎসা পরামর্শ সেবা পাওয়ার পাশাপাশি গ্রামীণ এলাকার বঞ্চিত মানুষরাও মৌলিক সেবা পাচ্ছেন।

Comments

comments

একই ধরণের সংবাদ