আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > অটোমোবাইল > যানবাহন সংক্রান্ত সেবার লক্ষ্যে ভ্রুম মেম্বারশিপ কার্ডের উদ্বোধন

যানবাহন সংক্রান্ত সেবার লক্ষ্যে ভ্রুম মেম্বারশিপ কার্ডের উদ্বোধন

মোবাইল অ্যাপ  ভ্রুম (Vroom) এবং ২৪/৭ ভ্রুম কল সেন্টারের মাধ্যমে যানবাহন সংক্রান্ত সেবা প্রদানের লক্ষ্যে ভ্রুম সার্ভিস্সে লিমিটেড ভ্রুম মেম্বারশিপ কার্ড চালু করেছে। যানবাহন মালিকদের জন্য এ জাতীয় সেবা বাংলাদেশে প্রথম।

এ উপলক্ষে আজ রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভ্রুম সার্ভিস্সে লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আহসান হাবিব। ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উন্নত সেবা নিশ্চিত করার লক্ষ্যে Vroom ইস্টার্ণ ব্যাংক লিমিটেড, রবি এজিয়াটা বাংলাদেশ, রহিম আফরোজ, গ্রীণ ডেল্টা ইনস্যুরেন্স, স্বপ্ন এবং কিকসা.কম-এর মতো স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর সাথে পার্টনারশিপ চুক্তিতে আবদ্ধ হয়েছে।

ভ্রুম কার্ডধারী মেম্বাররা দেশব্যাপী বিস্তৃত প্রথম শ্রেণির ওয়ার্কসপ, সার্ভিস সেন্টার ও ফুয়েল স্টেশনে সেবা গ্রহণের সুযোগ পাবেন। হোম সার্ভিস এবং রাস্তার মধ্যে যেকোন জরুরি প্রয়োজনে সেবাসহ অন্যান্য সুবিধা লাভ করবেন।ভ্রুম কার্ড মেম্বারদের শিগগিরই অ্যাপভিত্তিক সেবা ও ইনস্যুরেন্স ক্রয় সুবিধা প্রদান করতে যাচ্ছে।

যানবাহনের ব্যবস্থাপনায় সম্পূর্ণ সলিউশন প্রদানের লক্ষ্যে ২০১৭ সালের জুন মাসে ভ্রুম সার্ভিস্সে লিমিটেডের আত্মপ্রকাশ ঘটে। পুরো ঢাকার শহর জুড়ে তাদের উন্নতমানের সার্ভিস সেন্টারের একটি নেটওয়ার্ক রয়েছে। বাড়িতে বসে যানবাহন মেরামতের জন্য তাদের রয়েছে বিশেষ সেবা, যার অন্যতম বৈশিষ্ট্য হলো তাৎক্ষণিকভাবে ব্যবস্থা গ্রহণ, উন্নত সেবা এবং যুক্তিসঙ্গত মূল্য।

কার্ডধারী মেম্বাররা ভ্রুম মোবাইল অ্যাপ ও ২৪/৭ কল সেন্টারের সাহায্যে নিকটস্থ সার্ভিস সেন্টার এবং তাদের সেবা তালিকা সম্পর্কে জানতে পারবেন। জরুরি প্রয়োজনে যেমন, রাস্তার মাঝে গাড়ি নষ্ট হয়ে যাওয়াসহ বিভিন্ন সমস্যায় ভ্রুম সেবা টিম পেশাদার মেকানিক নিয়ে ঘটনাস্থলে হাজির হয়ে প্রয়োজনীয় সেবা প্রদান করবে।

ভ্রুম সার্ভিস্সে লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউল ইসলাম চৌধুরী জানান, ‘যানবাহন মালিকদের ঝামেলা ও হতাশা হ্রাসকল্পে আমরা আমাদের উচ্চমানের সার্ভিস সেন্টারগুলো সুসংগঠিত নেটওয়ার্কের মাধ্যমে প্রাথমিক পর্যায়ে ঢাকার শহরে এবং পরবর্তী পর্যায়ে পুরো দেশে সেবা প্রদান করতে যাচ্ছি। গ্রহকদের সঠিক সেবার জন্য সঠিক ওয়ার্কসপে পাঠানো আমাদের মূল লক্ষ্য ।’

ভ্রুম সার্ভিস্সে লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আহসান হাবিব বলেন , ‘আমরা দেশের সেরা প্রতিষ্ঠানগুলো সাথে নিয়ে ভ্রুম মেম্বারশিপ কার্ড চালু করছি। এর ফলে আমি নিশ্চিত যে, মালিকরা তাদের যানবাহনের দৈনন্দিন প্রয়োজনে অনেক আকর্ষণীয় ও উন্নত সেবা লাভ করবেন। আমাদের লক্ষ্য হচ্ছে ভ্রুম কার্ড মেম্বারদের ওয়ান-স্টপ সেবা প্রদান করা ।’

সংবাদ সম্মেলনে ভ্রুম সার্ভিস্সে লিমিটেড এবং পার্টনার প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

একই ধরণের সংবাদ