আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > তথ্য প্রযুক্তি > যাত্রা শুরু করলো ডিজিটাল লাইফ

যাত্রা শুরু করলো ডিজিটাল লাইফ

তথ্যপ্রযুক্তি ভিত্তিক ব্যতিক্রমী শিক্ষা প্রতিষ্ঠান ডিজিটাল লাইফ আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে।

রোববার এক সংবাদ বিজ্ঞাপতিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, আইসিটি, ডিজিটাল ফিল্ম, কিডস ও ইংলিশ নামের চারটি ভিন্ন বিভাগে শিক্ষা কার্যক্রম পরিচালনা করা হবে। বিশেষত শিশু-কিশোরদের জন্য আন্তর্জাতিক মানের তথ্যপ্রযুক্তি ভিত্তিক বিভিন্ন কোর্স চালু করেছে প্রতিষ্ঠানটি।

ডিজিটাল লাইফের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এসএম কামাল বলেন, উদ্ভাবনী টেকনোলজি ব্যবহার করে আমাদের শিক্ষার্থীদের নতুন আইডিয়ার সাথে পরিচয় এবং প্রযুক্তির সাথে আপডেট থাকার জন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। এরই অংশ হিসেবে শিশুদের জন্য অ্যানিমেশন, গ্রাফিক্স ডিজাইন, থ্রিডি গেম ডিজাইন অ্যান্ড কোড ও ডিজিটাল ফিল্ম ম্যাকিং শেখানো হবে।

তিনি জানান, আইসিটি বিভাগে সব বয়সীদের জন্য অ্যানিমেশন, মোশন গ্রাফিক্স, গ্রাফিক্স, মাইক্রোসফট ডটনেট, ওয়েব ও সফটওয়্যার ডেভেলপমেন্ট শেখানো হবে। এছাড়া ফ্রিল্যান্সারদের উন্নত বিশ্বের সাথে যোগাযোগ করার জন্য বিজনেস অ্যান্ড নেটওয়ার্কিং, আইইএলটিএসসহ ইংরেজি ভাষার জন্য বিভিন্ন কোর্সের ব্যবস্থা করা হয়েছে। ফলে এখানের শিক্ষার্থীরা দেশে বা বিদেশে দ্রুত কর্মক্ষেত্রের সন্ধান পাবেন।

ডিজিটাল লাইফ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে https://www.facebook.com/DigitalLifeInstituteofICT এই ঠিকানায়। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ