আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > তথ্য প্রযুক্তি > ভিসা ও এসএসএল কমার্জ শুরু করলো অনলাইন ধামাকার দ্বিতীয় রাউন্ড

ভিসা ও এসএসএল কমার্জ শুরু করলো অনলাইন ধামাকার দ্বিতীয় রাউন্ড

ভিসা এবং এসএসএল কমার্জ যৌথভাবে নিয়ে এলো বিভিন্ন পণ্যসামগ্রী ও সার্ভিসের উপর “অনলাইন ধামাকা”ানামক বিশাল ছাড়ের অফার যা চলবে ঈদুল আযহার পর থেকে। এই অফারটি হচ্ছে এই বছরের রমজান মাসে হওয়া একটি ক্যাম্পেইনের দ্বিতীয় রাউন্ড।

এসএসএল কমার্জ ডিজিটাল মাধ্যমে পেমেন্টে বাংলাদেশে অগ্রগামী হওয়ায় সবসময় ই-কমার্স ইন্ডাস্ট্রির সার্বিক উন্নয়নের দিকে জোর দিয়ে থাকে এবং বর্তমান সরকারের স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার সোপানে কাজ করে যাচ্ছে।

বিশাল ছাড়ের সুযোগ দিয়ে অনলাইনে ক্রেতাদের আকৃষ্ট করার লক্ষে এসএসএলকমার্জ এর একাধিক পার্টনার মিলে এই ক্যাম্পেইন-এর প্রবর্তন করেছে।

ভিসা এবং এসএসএলকমার্জ এর “অনলাইন ধামাকা” ক্যাম্পেইন চলবে ২০১৭ সালের ৬ অক্টোবর পর্যন্ত। নির্দিষ্ট ওয়েবসাইটগুলোতে গিয়ে ভিসা কার্ড দিয়ে এসএসএলকমার্জ এর পেমেন্ট গেটওয়ে ব্যাবহার করে মূল্য পরিশোধ করলে এই ডিসকাউন্ট অফারটি উপভোগ করা যাবে।

শহরে চলার পথে রাস্তায় তীব্র যানজট তার সাথে বর্ষার মৌসুমি বৃষ্টি নগরবাসীর জীবনকে দিনে দিনে আরো দুর্বিষহ করে তুলছে। এমন পরিস্থিতিতে অনলাইনে পছন্দের পণ্য বা সেবা ক্রয়ের সুবিধা এনে দিতে পাওে নগরবাসীর জীবনে কিছুটা স্বস্তি, কেননা অনালাইনে শপিং করা যায় ঘরে বসে, অফিসে অথবা যেখান থেকে খুশি।এর উপরেও ভিসা এবং এসএসএলকমার্জ এর এই ক্যাম্পেইনের বিশাল ছাড়ের দরুন ভিসা কার্ডধারীদেও ক্রয়ক্ষমতা আরো বৃদ্ধি পাবে।

এসএসএলকমার্জ এর পাঁচজন পার্টনার এই ক্যাম্পেইন এ অংশগ্রহন করছে। যেখানে ইউএস বাংলা এয়ারলাইন্স দিচ্ছে বেসফেয়ারের উপর ৭% ক্যাশব্যাক, ফ্লাইট এক্সপার্ট বিডি দিচ্ছে ফুলফেয়ারের উপর ৭% ডিসকাউন্ট। আজকের ডিল ডটকম দিচ্ছে ফ্লাট ১০% ডিসকাউন্ট যা সর্বোচ্চ ২০০০ টাকা পর্যন্ত প্রযোজ্য হবে। বাগডুম ডটকম দিচ্ছে ফ্লাট ১১% ডিসকাউন্ট ১১টি ক্যাটাগরিতে এবং ইজি ডটকম ডটবিডি দিচ্ছে মোবাইলের প্রতি রিচার্জে ৫% বোনাস ব্যালেন্স।

বাংলাদেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ সর্বদা চেস্টা করে চলছে লোকাল ই-কমার্সে নতুন মাইলফলক সৃষ্টি করতে এবং আন্তর্জাতিকভাবে পেমেন্ট সার্ভিসের ক্ষেত্রে এক শক্তিশালী নাম ভিসা বাংলাদেশের এই ক্ষেত্রের উন্নয়নে সংযুক্ত হতে পেরে আনন্দিত।

আরো জানতে অনুগ্রহ করে ভিজিট করুন www.sslcommerz.com/visa (প্রেস বিজ্ঞপ্তি)

 

Comments

comments

একই ধরণের সংবাদ