আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > প্লাস্টিক শিল্প > বাণিজ্য মেলায় শতাধিক নতুন পণ্য এনেছে ইটালিয়ানো

বাণিজ্য মেলায় শতাধিক নতুন পণ্য এনেছে ইটালিয়ানো

আকর্ষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইনের নতুন পণ্য নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পণ্যের পসরা সাজিয়েছে দেশের জনপ্রিয় মেলামাইন ইটালিয়ানো। মেলা উপলক্ষে ১১০ ধরনের নতুন পণ্য এনেছে ইটালিয়ানো। সেই সাথে পণ্য ভেদে দিচ্ছে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।

বাণিজ্য মেলায় প্রধান গেট দিয়ে প্রবেশ করে হাতের বাম দিকে ক্রেতারা খুঁজে পাবেন ইটালিয়ানের প্যাভিলিয়নটি।

মেলায় ৪৪ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে ২৭ ক্যাটাগরিতে নানান রঙ ও ডিজাইনের প্রায় দুই হাজার ইটাালিয়ানোর পণ্য প্রদর্শিত হচ্ছে। এর মধ্যে রয়েছে – প্লেট, বাটি, চামচ, মগ, কাপ-পিরিচ, ডিনার সেট, স্যুপ সেট, ফিরনি সেট ও গিফট সেট। এই প্যাভিলিয়নে আরও রয়েছে উইনার ব্র্যান্ডের হটপট, ফ্ল্যাক্স, টিফিন ক্যারিয়ার, বিভিন্ন ধরনের পানির বোতল ও গুডলাক স্টেশনারির বই, খাতা, কলম, সহ নানা পণ্য।

ইটালিয়ানোর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হোসেন বলেন, ‘এবারের মেলায় আমরা বৈচিত্র্যময় ডিজাইনের প্লেট, বাটি, জগ, গ্লাস, মগসহ নতুন শতাধিক পণ্য প্রদর্শণ করছি। এর মধ্যে জেনেসিস, জেসি, গোল্ডেন লিফ, ওরিয়েন্ট ও গ্লোরি ডিজাইনের পণ্যগুলো নিয়ে আমরা বেশি আশাবাদী।’

তিনি আরও জানান, ক্রেতাদের কেনাকাটায় স্বাচ্ছন্দ্য আনতে আমরা ১০ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছি। ক্রেতারা চাইলে ঘরে বসেও পছন্দের পণ্যটি অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’ (www.othoba.com) এর মাধ্যমে অর্ডার করতে পারবেন।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, ‘আর্কষণীয় ডিজাইন ও নানান রঙের ইটালিয়ানো মেলামাইন এরই মধ্যে মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আমাদের লক্ষ্য সিরামিকের বিকল্প হিসেবে ইটালিয়ানো পণ্যের ব্যবহার আরও জনপ্রিয় করা ও সাশ্রয়ী দামে সকলের কাছে পৌঁছে দেয়া।’

তিনি আরও জানান, বর্তমানে দেশের বাইরেও ইটালিয়ানো মেলামাইনের চাহিদা তৈরি হয়েছে। নেপাল, ভুটান, মায়ানমার, মালদ্বীপ, সৌদি-আরব, সেনেগাল, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, সুইডেন, কানাডা, যুক্তরাষ্ট্রসহ বিশ্বের ৩০টি দেশে রপ্তানি হচ্ছে ইটালিয়ানোর পণ্য।

Comments

comments

একই ধরণের সংবাদ