আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > নির্মাণ ও গৃহায়ন > বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রিহ্যাব ফেয়ার ২০১৬-এর ২য় দিন অতিবাহিত

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রিহ্যাব ফেয়ার ২০১৬-এর ২য় দিন অতিবাহিত

দর্শক ও ক্রেতাদের ব্যাপক আগ্রহের মধ্য দিয়ে ২য় দিন সম্পন্ন করেছে রিহ্যাব ফেয়ার-২০১৬।

স্বপ্নীল আবাসন সবুজ দেশ লাল সবুজের বাংলাদেশ এই শ্লোগান কে প্রতিপাদ্য করে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে পাঁচ দিনের রিহ্যাব ফেয়ার ২০১৬। প্রথম দিনের মত ২য় দিনেও বিপুল ক্রেতা সমাগম হয়।

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এই মেলার আয়োজন করে। এবারের মেলায় ১৭৫ টি স্টল রয়েছে।

সকালের দিকে দর্শক-ক্রেতার উপস্থিতি কিছুটা কম থাকলেও বিকেলের দিকে ভিড় ছিল বেশি। এবার খোলামেলা পরিবেশে দর্শক-ক্রেতারা বেশি করে যাচাই-বাছাই করার সুযোগ পেয়েছেন। ছোট-বড় সব ধরনের ডেভেলপারই ক্রেতাদের কাছ সাড়া পাচ্ছেন।

ক্রেতাদের আকৃষ্ট করতে এবার রিয়েল এস্টেট প্রতিষ্ঠান গুলো বিভিন্ন হারে মূল্যছাড় দিয়েছে। একই সঙ্গে অনেক প্রতিষ্ঠান নানা ধরনের উপহারও দিয়েছে। মেলায় ক্রেতা-গ্রাহকদের ঋণসুবিধা দিতে গৃহায়ণ খাতে ঋণ প্রদানকারী আর্থিক প্রতিষ্ঠান ও ব্যাংক অংশ নেওয়ায় ক্রেতাদের জন্য বাড়তি সুবিধা হয়েছে।

অনেক গ্রাহক কোম্পানির প্রকল্পগুলোর প্রসপেক্টাস নিয়ে গেছেন। তাঁরা যাচাই-বাছাই করে পরবর্তী সময়ে যোগাযোগ করবেন বলে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো আশা করছে।

এবার ক্রেতাদের আগ্রহ ছিল ছোট আকারের ফ্ল্যাটের দিকে। নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত ক্রেতার সংখ্যা বেশি ছিল।

এবারের মেলায় প্রতিদিন রাত নয়টায় এন্ট্রি টিকিটের উপর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হচ্ছে। প্রথম দিনের র‌্যাফেল ড্র এর ৬ জন বিজয়ীর মাঝে দুপুর ১২ টায় পুরস্কার তুলে দেন ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মো: শাকিল কামাল চৌধুরী। প্রথম পুরস্কার একটি এলইডি টিভি, ২য় পুরস্কার ডীপ ফ্রিজ, ৩য় পুরস্কার মোবাইল, ৪র্থ পুরস্কার ট্যাব, ৫ম পুরস্কার একটি ইলেকট্রিক ওভেন এবং একটি বিশেষ পুরস্কার কক্সবাজারে হোটেল কক্সটুডেটে দুই রাত তিন দিন থাকার ব্যবস্থা। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ