আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > তথ্য প্রযুক্তি > প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে ২৮১ টি নমিনেশন, ১৪ অক্টোবর অ্যাওয়ার্ড

প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে ২৮১ টি নমিনেশন, ১৪ অক্টোবর অ্যাওয়ার্ড

৪র্থ ডিজিটাল মার্কেটিং সামিট আয়োজন করার সাথে সাথে চলতি বছর বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম প্রথম বারের মত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডের মাধ্যমে দেশের সব থেকে ভালো ডিজিটাল ক্যাম্পেইনগুলোকে সম্মানিত করবে। ১৪ অক্টোবর এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

২০ টি ডিজিটাল এজেন্সী থেকে ২৮১ টি নমিনেশন জমা পড়েছে। সুদক্ষ বিচারকদের কঠোর বাছাই পর্বের মাধ্যমে ১৩ টি ক্যাটাগরিতে মধ্যে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

২০১৪ সাল থেকে ডিজিটাল মার্কেটিং সামিটের মাধ্যমে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আন্তর্জাতিক ও স্থানীয় ডিজিটাল মার্কেটিং বিশেষজ্ঞদের একমঞ্চে উপস্থাপন করছে তাদের জ্ঞান ও অভিজ্ঞতা অন্যদের সাথে ভাগ করা নেবার জন্যে। এই বছরের সামিটের থিম হচ্ছে, ‘ স্ট্র্যাটেজি ইনটু অ্যাকশন’ বা ‘কার্যক্রমের মধ্যে কৌশল’।

এই বছরের ডিজিটাল মার্কেটিং সামিটের পরিবেশনায় রয়েছে মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ। ‘পাওয়ার্ড বাই’ বা বিশেষ পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে উইজার্ড অ্যাড নেটওয়ার্ক, সাথে রয়েছে দি ডেইলি স্টার। লা মেরিডিয়ান ঢাকার গ্র্যান্ড বলরুমে দিনব্যাপী সামিটের পর অ্যাওয়ার্ড গ্যালা অনুষ্ঠিত হবে।

এ বছরের সামিট ৫ জন আন্তর্জাতিক বিশেষজ্ঞের কিনোট সেশনের সমন্বয়ে বিন্যস্ত হচ্ছে। বিশেষজ্ঞরা হলেনঃ সাউথ এশিয়া ইউনিলিভারের মার্কেটিং ট্রান্সফর্মেশনের ডিরেক্টর জাভেদ আখতার, গুগলের সাউথ এশিয়ান ফ্রন্ট্রিয়ার মার্কেটের হেড ফারহান কুরেশী, বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেডের চিফ ডিজিটাল অফিসার সঞ্জয় ভাগাসিয়া, ডিসরাপ্টিয়েন্টের সিইও ও ফাউন্ডার ড্যান ক্লার্ক এবং ম্যাককান হেলথ এশিয়া প্যাসিফিকের মার্কেটিং ডিরেক্টর ও ম্যাককান হেলথ ইন্ডিয়ার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কান্ট্রি ম্যানেজার ডঃ হারশিট জেইন।

এই সামিটে ডিজিটাল পরিবর্তন ও অগ্রসর সম্পর্কিত বিষয় নিয়ে তিনটি প্যানেল ডিসকাশন, চারটি ব্রেকআউট সেশন, দুইটি কেস স্টাডি প্রেজেন্টেশন এবং দুইটি ইনসাইট সেশন সম্পন্ন হবে।

প্যানেল ডিসকাশনের টপিকগুলো হচ্ছেঃ পরবর্তী ডিজিটাল মার্কেটিং ক্যাম্পেইন তৈরির নির্ভুল উপায়-দ্য পারফেক্ট রেসিপি, আমরা কি সঠিক ভাবে মোবাইল অ্যাডভারটাইজিং ব্যবহার করছি; সুনির্দিষ্ট ফলাফল পাওয়া যায়, এমন কনটেন্ট তৈরি।

দিনব্যাপী সামিট শেষে সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড, যেখানে ২০১৬ সালের সবচেয়ে সফল ডিজিটাল মার্কেটিং ক্যাম্পেইনগুলোকে ১৩ টি ক্যাটাগরিতে পুরস্কৃত করা হবে।

ক্যাটাগরিগুলো হচ্ছেঃ বেস্ট অ্যাপ, বেস্ট কনটেন্ট মার্কেটিং, বেস্ট ইন্ট্রেগ্রেটেড ডিজিটাল ক্যাম্পেইন, বেস্ট শর্ট ফর্ম ভিডিও, বেস্ট লং ফর্ম ভিডিও, বেস্ট টেকনলজি ইনোভেশন, বেস্ট ইউস অফ ডাটা এন্ড অ্যাানালিটিকস, বেস্ট ইউস অফ ই-কমার্স প্ল্যাটফর্ম, বেস্ট ইউস অফ ফেসবুক, বেস্ট ইউস অফ ইন্সটাগ্রাম, বেস্ট ইউস অফ মোবাইল, বেস্ট ইউস অফ পিআর ইন ডিজিটাল প্ল্যাটফর্ম, এবং বেস্ট ইউস অফ ইউটিউব।

এই বছর ডিজিটাল মার্কেটিং সামিট পরিবেশিত হচ্ছে মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ-এর সৌজন্যে এবং ‘পাওয়ার্ড বাই’ হিসেবে বিশেষ পৃষ্ঠপোষক হিসেবে রয়েেেছ উইজার্ড অ্যাড নেটওয়ার্ক, সাথে রয়েছে দি ডেইলি স্টার।

এই আয়োজনে আরও সাহায্য করছে র‌্যাংগস তোশিবা এবং অ্যাডপ্লে, ইভেন্ট পার্টনার লা মেরিডিয়ান ঢাকা, আইটি পার্টনার আমরা টেকনোলজিস, নলেজ পার্টনার মার্কেটিং সোসাইটি অফ বাংলাদেশ (এমএসবি), টিভি পার্টনার একাত্তর টিভি, রেডিও পার্টনার রেডিও টুডে, পিআর পার্টনার মাস্টহেড, লাইফস্টাইল পার্টনার অ্যাডভান্সড ডেভেলপমেন্ট টেকনোলজিস এবং ডিজিটাল পার্টনার মেলোনেডস।(সংবাদ বার্তা)

Comments

comments

একই ধরণের সংবাদ