আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > তথ্য প্রযুক্তি > ডোজ ইন্টারনেট এখন ময়মনসিংহে

ডোজ ইন্টারনেট এখন ময়মনসিংহে

ঢাকা, কুমিল্লা এবং চট্টগ্রামের পর এখন ময়মনসিংহ শহরে হাই-স্পীড ইন্টারনেট সেবা নিয়ে এসেছে ‘ডোজ ইন্টারনেট’। এই মর্মে এ বছরের গত ১ অক্টোবর এসএসডি-টেক এবং অনলাইন ময়মনসিংহের মধ্যে একটি যৌথ চুক্তি স্বাক্ষর হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনলাইন ময়মনসিংহের প্রধান রিয়াদ মাহবুব, এসএসডি-টেক এর চেয়ারম্যান মাহবুবুল মতিন, সিইও হাসান মেহেদী, মাইন্ড ইনিশিয়েটিভের সিইও মহিউদ্দিন রাস্তি মোর্শেদ সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে রিয়াদ মাহবুব বলেন, “ডোজ ইন্টারনেটের এই সেবা ময়মনসিংহ শহরে একটি নতুন যুগের সূচনা করতে যাচ্ছে। বর্তমানে দেশের তরুণ সমাজ নতুন কিছু করার জন্য উন্মুখ হয়ে আছে। বিশ্বের শীর্ষ আউটসোর্সিং দেশগুলোর মধ্যে এখন বাংলাদেশ উল্লেখযোগ্য। কম গতি এবং অনিরবচ্ছিন্ন ইন্টারনেটের কারণে তাদের নানান সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। এ সকল তরুণদের কথা মাথায় রেখে ‘ডোজ ইন্টারনেট’ ময়মনসিংহে চালু করেছে উচ্চ গতির বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ যা নিশ্চিত করবে নিরবিচ্ছিন্ন সেবা।“

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে এসএসডি-টেক এর প্রধান নির্বাহী হাসান মেহেদী বলেন, “আমাদের বিশ্বাস, এদেশে মানুষের মান সম্পন্ন ইন্টারনেটের প্রচুর চাহিদা রয়েছে। এবং সেই মান সম্পন্ন ইন্টারনেট কে সবার কাছে পৌঁছে দেয়ার জন্য আমরা কাজ করছি একসাথে। ময়মনসিংহে নেটওয়ার্ক বিস্তারের মাধমে নতুন একটি যুগান্তকারী পদক্ষেপ নিলাম আমরা যার জন্য খুঁজে পেয়েছি দারুণ একটি পার্টনার ‘অনলাইন ময়মনসিংহ’। এই ব্যাপারে আমরা খুবি আশাবাদী।”

Comments

comments

একই ধরণের সংবাদ