আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > বিমান > খার্তুমে দৈনিক ফ্লাইট পরিচালনা করবে এমিরেটস্

খার্তুমে দৈনিক ফ্লাইট পরিচালনা করবে এমিরেটস্

এমিরেটস্ এয়ারলাইন খার্তুমে তাদের ফ্লাইট সংখ্যা বৃদ্ধির ঘোষণা করেছে। বর্তমানে দুবাই-খার্তুম রুটে ৫টি সাপ্তাহিক ফ্লাইট চলাচল করলেও আগামী ৮ আগস্ট ২০১৭ থেকে দৈনিক ১টি করে মোট ফ্লাইট সংখ্যা প্রতি সপ্তাহে ৭টিতে দাঁড়াবে।

অতিরিক্ত ২টি ফ্লাইট মঙ্গলবার ও রোববার পরিচালিত হবে এবং এর ফলে উভয় দিকে প্রতি সপ্তাহে ৭ শত করে অতিরিক্ত যাত্রী আসন পাওয়া যাবে।
বর্তমানের মতো অতিরিক্ত ফ্লাইটগুলোও বোয়িং ৭৭৭ উড়োজাহাজের সাহায্যে পরিচালিত হবে।

উড়োজাহাজটি প্রথম শ্রেণিতে ৮টি বিলাসবহুল ব্যক্তিগত স্যুইট, বিজনেস শ্রেণিতে ৪২টি লাই-ফ্ল্যাট আসন এবং ইকোনমি শ্রেণিতে ৩০৪টি আরামদায়ক যাত্রী আসন রয়েছে।

যাত্রীরা এমিরেটস্ েইনফ্লাইট বিনোদন ব্যবস্থায় ২৫০০ চ্যানেলের মাধ্যমে আধুনিক ও জনপ্রিয় বিভিন্ন ছায়াছবি, মিউজিক, অডিও বুক ও গেমস্সহ অন্যান্য আকর্ষণীয় প্রোগ্রাম উপভোগ করার সুযোগ পাবেন। এ ছাড়াও এমিরেটস্রে অফারে অন্তর্ভুক্ত রয়েছে বিভিন্ন ফ্যামিলিবান্ধব প্রোডাক্ট ও সেবা; যেমন- বাচ্চাদের জন্য সৌজন্যমূলক খেলনা, খাবার ও মুভি, ফ্যামিলির জন্য প্রায়োরিটি বোডিং ও অন্যান্য।

এমিরেটস্রে ইনফ্লাইট সেবায় নিয়োজিত রয়েছে বহুজাতিক কেবিন ক্রু, যাত্রীদের জন্য রয়েছে আঞ্চলিক ও আন্তর্জাতিক খাবার মেন্যুসহ সৌজন্যমূলক বিভিন্ন পানীয়।

Comments

comments

একই ধরণের সংবাদ