আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > টেলিযোগাযোগ > কমপ্লায়েন্স ওয়ার্কশপ’র আয়োজন করল রবি

কমপ্লায়েন্স ওয়ার্কশপ’র আয়োজন করল রবি

robi-workshopপরিবেশক ও খুচরা ব্যবসায়ীদের জন্য সাতক্ষীরায় সম্প্রতি বায়োমেট্রিক সিম নিবন্ধন এবং টেলিযোগাযোগ সম্পর্কিত অন্যান্য নীতিমালা ও নির্দেশনা অনুসরণের জন্য একটি কমপ্লায়েন্স ওয়ার্কশপ’র আয়োজন করে মোবাইল ফোন অপারেটর রবি। শহরটির সার্কিট হাউজে আয়োজিত ওয়ার্কশপটিতে ওই অঞ্চলে কর্মরত রবি’র কর্মীরাও অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে অতিথি বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার জেলা প্রশাসক আবুল কাশেম মোহাম্মদ মহিউদ্দিন। তিনি একটি ভারসাম্যপূর্ণ ও পরিপূর্ণ জীবন ধারণের জন্য নীতিমালা ও নির্দেশনা মেনে চলার গুরুত্ব তুলে ধরেন। এমন একটি সচেতামূলক আয়োজনের জন্য রবির প্রশংসা করেন তিনি। পাশাপাশি সমাজে অপরাধমূলক কার্যক্রম চিহ্নিত করতে সঠিকভাবে বায়ামেট্রিক নিবন্ধনের গুরুত্ব তুলে ধরে এমন সেশনের প্রয়োজনীয়তার উপর জোর দেন।

গ্রাহক পর্যায়ে রবির পণ্য ও সেবা প্রদানকারী কর্মীদের নীতিমালা ও নির্দেশনা অনুসরণ করে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনায় উদ্দীপ্ত করার জন্য সেশনটির আয়োজন করা হয়। এমন আয়োজনের মাধ্যমে কার্যক্রম পরিচালনায় নীতিমালা ও নির্দেশনার প্রতি রবি’র আনুগত্য আরো দৃঢ় হবে বলে প্রত্যাশা অপারেটরটির।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি’র কমপ্লায়েন্স গভর্ন্যান্স ডিপার্টমেন্ট’র রহিম উর রহমান, নাহিদ আমিন, কানিজ ফাতেমা, মুহাম্মদ মঞ্জুরুর রহমান ও মোহাম্মদ মুসা।

Comments

comments

একই ধরণের সংবাদ