আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > বিমান > এমিরেটস্ বহরে যুক্ত হল শততম এয়ারবাস এ-৩৮০

এমিরেটস্ বহরে যুক্ত হল শততম এয়ারবাস এ-৩৮০

এমিরেটস্ এয়ারলাইন বহরে শততম সর্বাধুনিক দ্বিতল এয়ারবাস এ-৩৮০ যুক্ত হওয়া উপলক্ষে এয়ারলাইনটি বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন গন্তব্যে ভ্রমণেচ্ছু যাত্রীদের জন্য বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে। বাংলাদেশিদের কাছে জনপ্রিয় দুবাই, লন্ডন, প্যারিস, রোম, মিলান, নিউউয়র্ক, লস এঞ্জেলেসসহ বিভিন্ন গন্তব্য এই বিশেষ অফারের আওতাভুক্ত রয়েছে।

বিশ্বের যেকোনো এয়ারলাইনের তুলনায় এমিরেটস্ বহরে রয়েছে সর্বাধিকসংখ্যক এয়ারবাস এ-৩৮০। দ্বিতল এই এয়ারবাসগুলোর সাহায্যে এমিরেটস্ বিশ্বের ৪৭টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে।

আগ্রহী যাত্রীরা আগামী ২১ সেপ্টেম্বর, ২০১৭-এর মধ্যে টিকেট বুক করলে বিশেষ এই অফারটির সুবিধা লাভ করবেন। তবে, যাত্রীদের ১৫ সেপ্টেম্বর থেকে ৭ ডিসেম্বর, ২০১৭-এর মধ্যে ভ্রমণ করতে হবে।

বিশেষ অফারে দুবাই ভ্রমণের ক্ষেত্রে সর্বনিম্ন ইকোনমি শ্রেণি ভাড়া পড়বে ৬১০ মার্কিন ডলার এবং বিজনেস শ্রেণি ভাড়া সর্বনিম্ন ১,৩৭০ মার্কিন ডলার। ইউরোপ ও যুক্তরাষ্ট্রে ভ্রমণকারী যাত্রীদের জন্য সর্বনিম্ন ইকোনমি ও বিজনেস শ্রেণি ভাড়া নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৮৭৫ এবং ১,১৯৫ মার্কিন ডলার এবং বিজনেস শ্রেণিতে এই ভাড়া যথাক্রমে ২,৬৮৫ এবং ৪,৩৯০ মার্কিন ডলার। উল্লিখিত রিটার্ন ভাড়ায় সকল প্রযোজ্য ট্যাক্স অন্তর্ভুক্ত রয়েছে।

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস্ অফিস বা ট্রাভেল এজেন্টদের কাছে বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

এমিরেটস্রে এ-৩৮০ উড়োজাহাজগুলো তাদের ফ্ল্যাগশিপ ক্যারিয়ার হিসেবে পরিচিতি লাভ করেছে। সম্প্রতি এগুলোর বহুল আলোচিত ও জনপ্রিয় অনবোর্ড লাউঞ্জগুলোকে আরো আধুনিক ও উপভোগ্য করে সাজানো হয়েছে। এয়ারলাইনটির বহরভুক্ত এই দ্বিতল উড়োজাহাজগুলোর আকর্ষণীয় বৈশিষ্ট্য হলো প্রথম শ্রেণিতে অবস্থিত ব্যক্তিগত স্যুইট, শাওয়ার স্পা এবং প্রথম ও বিজনেস শ্রেণি যাত্রীদের জন্য অত্যন্ত জনপ্রিয় অনবোর্ড লাউঞ্জ।

উল্লেখ্য, এমিরেস্ বর্তমানে ঢাকায় দৈনিক ৩টি করে ফ্লাইট পরিচালনা করছে।

Comments

comments

একই ধরণের সংবাদ