আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > এমিরেটস্- ফ্লাইদুবাই পার্টনারশিপের অধীনে প্রথম ২৯টি কোডশেয়ার রুট ঘোষণা করা হয়েছে

এমিরেটস্- ফ্লাইদুবাই পার্টনারশিপের অধীনে প্রথম ২৯টি কোডশেয়ার রুট ঘোষণা করা হয়েছে

এমিরেটস্ এয়ারলাইন এবং ফ্লাইদুবাই কর্তৃক আজ (অক্টোবর ২) দুবাইয়ে এক ঘোষণায় বলা হয়েছে, এমিরেটস্ বিশ্বের ৩টি মহাদেশে ফ্লাইদুবাইয়ের ২৯টি গন্তব্যে তার নেটওয়ার্ক সম্প্রসারণ করবে। এই পার্টনার নেটওয়ার্ক এবং কোডশেয়ার চুক্তির ফলে এমিরেটস্ যাত্রীরা আরো বেশি গন্তব্যে অধিক ফ্লাইট ফ্রিকোয়েন্সি সুবিধা পাবেন। একই সঙ্গে যাত্রীদের মালামাল তাদের চূড়ান্ত গন্তব্যে গ্রহণ করার সুবিধাও লাভ করবেন।

০৩ অক্টোবর থেকে Emirates.com, এমিরেটস্ কন্টাক্ট সেন্টার অথবা ট্রাভেল এজেন্টদের মাধ্যমে টিকেট বুক করা যাবে; তবে যাত্রীরা ২৯ অক্টোবর ২০১৭ থেকে ভ্রমণ করতে পারবেন।

কোডশেয়ার ফ্লাইটে বুক করলে এমিরেটস্রে ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণির যাত্রীরা ফ্লাইদুবাই ফ্লাইটে সৌজন্যমূলক খাবার এবং এমিরেটস্রে ক্ষেত্রে প্রযোজ্য ব্যাগেজ সুবিধা লাভ করবেন।

এমিরেটস্রে ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম-স্কাইওয়ার্ডস সদস্যরা ফ্লাইদুবাইয়ের কোডশেয়ার ফ্লাইটে ভ্রমণ করলেও এমিরেটস্রে নিয়মানুযায়ী মাইলেজ সুবিধা ভোগ করবেন এবং অতিরিক্ত ব্যাগেজ সুবিধা পাবেন। স্কাইওয়ার্ডের সিলভার, গোল্ড ও প্লাটিনাম সদস্যরা ফ্লাইদুবাইয়ের কোডশেয়ার ফ্লাইটে বিজনেস কাউন্টারে চেক-ইন করতে পারবেন এবং প্রায়োরিটি ট্যাগ লাভ করবেন।

Comments

comments

একই ধরণের সংবাদ