আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > টেলিযোগাযোগ > ইয়োন্ডার-এর আয়োজনে দীর্ঘতম ঈদ কার্নিভ্যাল সিজন ২ অনুষ্ঠিত

ইয়োন্ডার-এর আয়োজনে দীর্ঘতম ঈদ কার্নিভ্যাল সিজন ২ অনুষ্ঠিত

ঈদের আগে ইয়োন্ডার মিউজিক ঈদ ক্যাম্পেইন “দীর্ঘতম ঈদ কার্নিভ্যাল সিজন ২” এর আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। ১৮ জুন থেকে শুরু হয়ে ২৪ জুন পর্যন্ত এই কার্নিভ্যাল চলে। ঈদ-উল-ফিতরের আনন্দময় সময়ে ইয়োন্ডার অ্যাপে এই ক্যাম্পেইন অনেকগুলো নতুন গান নিয়ে আসে।

নতুন রিলিজের মধ্যে সিঙ্গেলস থেকে শুরু করে ইপি এবং অ্যালবাম ছিল। অ্যালবাম ছিল শুন্য, চিরকুট এবং অর্ণবের কাছ থেকে। সিঙ্গেলস ছিল ইমরান, তন্ময়, তাহসিন, মিনার, শায়ান, কণা, জুয়েল, পারভেজ, মুন, তানজিব সারোয়ার, এলিটা, পড়শি, ঐশী এবং আরও অনেকের কাছ থেকে।

নতুন রিলিজ ছাড়াও ইয়োন্ডার মিউজিক প্রতিদিন অ্যাপে ক্যাম্পেইন চলাকালে সবচেয়ে বেশি যিনি গান শুনেছেন তাকে একটি স্যামসাং গ্যালাক্সি জে ওয়ান এনএক্সটি প্রাইম স্মার্টফোন প্রদান করা হয়। এই প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের স্বতঃস্ফূর্ত ও অসাধারন অংশগ্রহণ দেখা যায়। সকল ব্যবহারকারীদের গড় স্ট্রিমিং সময় ছিল প্রায় ১ ঘণ্টা এবং প্রতিদিনই সংগীত শোনা প্রায় ১০০% বৃদ্ধি পায়।

গুলশানের রবি রিক্রিয়েশন সেন্টারে অনুষ্ঠিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিজয়ীরা তাদের পুরস্কার গ্রহণ করেন। এ সময় উপ¯ি’ত ছিলেন, সাকলি ফারহান মথিুন,জনোরাল ম্যানজোর ,ভাস,র্মাকটে অপারশোন,আসকিুর রাহমান হাবিিব রাব্ব,ি ম্যানজোর,কমউিনকিসেন, র্কপরটে রসেপনসবিলিটিসি,পপিল এবং র্কপরটে,যাভদে পারভজে-ভাইস প্রসেডিন্টে,রসিঅরসংি,পপিল এবং র্কপরটে, , ইয়োন্ডার মিউজিকের কান্ট্রি ম্যানেজার নোভারা নূর প্রমুখ ।

১৮-২৪ জুন এর প্রতিযোগিতার বিজয়ীরা হলেন- শওকত, ইসহাক, মোঃ হোসেইন, রাহাত, শিল্পী, বাদশাহ এবং সাজিদুল।

ইয়োন্ডার মিউজিকের কান্ট্রি ডিরেক্টর নোভারা নূর বলেছেন, “শুরু থেকেই ইয়োন্ডার মিউজিক বাংলাদেশী সংগীত প্রেমীদের জন্য সবচেয়ে ভালো কাজ করার চেষ্টা করছে। আমরা অত্যন্ত গর্বের সাথে ঈদ ক্যাম্পেইন দীর্ঘতম কার্নিভ্যাল সিজন ২ এর উদ্বোধন করেছি। এর মাধ্যমে আমরা ঈদের আনন্দময় সময়ে সবার জন্য নতুন সংগীত নিয়ে এসেছি। নিবেদিত শ্রোতাদের জন্য আমারা রেখেছি পুরস্কারের ব্যবস্থা। প্রতিদিন যিনি সবচেয়ে বেশি গান শুনেছেন তাকে আমরা উপহার দিয়েছি অসাধারন স্যামসাং স্মার্টফোন”।

Comments

comments

একই ধরণের সংবাদ