আপনার অবস্থান
মুলপাতা > শিল্প ও খাতসমূহ > টেলিযোগাযোগ > আইওএস ব্যবহারকারী এয়ারটেল গ্রাহকদের জন্যও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ

আইওএস ব্যবহারকারী এয়ারটেল গ্রাহকদের জন্যও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ

দেশের শীর্ষস্থানীয় ইয়ুথ ব্র্যান্ড এয়ারটেলের গ্রাহক যারা আইওএস ব্যবহার করেন তারাও এখন থেকে এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ ডাউনলোড করে উপভোগ করতে পারবেন দেশীয় ও আন্তর্জাতিক গানের বিশাল এই সম্ভার।

রবি ও এয়ারটেল একীভূতকরণের ফলে এয়ারটেলের গ্রাহকরা দেশের সবচেয়ে বড় গানের লাইব্রেরী এয়ারটেল- ইয়ন্ডার মিউজিক অ্যাপ উপভোগ করতে পারবেন। গত বছরের ১৩ ডিসেম্বর এয়ারটেল গ্রাহকদের জন্য এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ চালু করে রবি।

এয়ারটেল গ্রাহকদের অ্যাপটি গ্রহণ করার জন্য কিংবা অ্যাপটি থেকে গান শোনার জন্য কোন চার্জ প্রদান করতে হবে না। শুধু তাদের মোবাইল ফোনে এয়ারটেলের সক্রিয় ডাটা প্যাক থাকলেই চলবে।

এয়ারটেল গ্রাহকরা ৯৯ টাকার আকর্ষণীয় ডাটা প্যাকেজ ‘চমক অফার’ গ্রহণ করতে পারেন। ১ জিবি ডাটার প্যাকেজটির মেয়াদ ৭ দিন যার সাথে থাকবে সারপ্রাইজ বোনাস। গ্রাহকের পূর্ববর্তী ব্যবহারের ভিত্তিতে এ বোনাস দেয়া হবে। প্যাকটি গ্রহণ করার জন্য গ্রাহকদের *১২৩*০০৯# কোডটি ডায়াল করতে হবে।

সঙ্গীত ও খাদ্যপ্রেমীদের জন্য ফুড ম্যারাথনের মাধ্যমে সম্প্রতি একটি বিশেষ ক্যাম্পেইন পরিচালনা করেছে এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক। তরুণদের মাঝে গান শোনার অভিজ্ঞতাকে আরো আকর্ষণীয় করে তুলতে সামনে বিভিন্ন বিশ্ববিদ্যালয় সফর করবে এয়ারটেল ইয়ন্ডার মিউজিক অ্যাপ।

এছাড়া বছরজুড়েই থাকবে বিভিন্ন ক্যাম্পেইন ও অনুষ্ঠান।

তরুণ গ্রাহকদের পছন্দ অনুযায়ী মিউজিক প্রদানের মাধ্যমে তাদের সাথে একটি আন্তরিক সম্পর্ক গড়ে তুলেছে এয়ারটেল। বাজ স্টুডিও ও সুপারস্টার প্রোগ্রামের মাধ্যমে জনপ্রিয় ক্লাসিক্যাল গানগুলোকে নতুন করে উপস্থাপন করার পাশাপাশি তরুণ শিল্পীদের অ্যালবাম বের করার সুযোগ করে দিয়েছে এয়ারটেল। আর এর মাধ্যমে লাখো গ্রাহকের মন জয় করেছে ব্র্যান্ডটি।

এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ চালুর মাধ্যমে এই পথ চলা আরো আকর্ষণীয় ও উপভোগ্য হয়ে উঠবে বলে প্রত্যাশা ব্র্যান্ডটির।

Comments

comments

একই ধরণের সংবাদ