আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > সিলভান টেকনোলজিস ও আরামিট এর মধ্যে চুক্তি সই

সিলভান টেকনোলজিস ও আরামিট এর মধ্যে চুক্তি সই

আরামিট ঢেউশীট ও সিলভান টেকনোলজিস এর স্টীল বিল্ডিং এবং সরঞ্জাম ব্যবহারের লক্ষ্যে প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠান সিলভান টেকনোলজিস লিমিটেড ও আরামিট লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

রোববার (১২ মার্চ) রাজধানীর প্রাণ-আরএফএল সেন্টারে সিলভান টেকনোলজিস লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান খান ও আরামিট লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মনজুর আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ বিষয়ে মোস্তাফিজুর রহমান জানান, চুক্তি অনুযায়ী প্রতিষ্ঠানটির ঢেউশীট দেশ ও বিদেশে বাজারজাত করতে পারবে সিলভান টেকনোলজিস। অন্যদিকে, সিলভান টেকনোলজিসের স্টীল বিল্ডিং ও এর সরঞ্জাম ব্যবহার করবে আরামিট লিমিটেড।

যৌথ এ পথচলায় ক্রেতাদেরকে এখন উন্নতমানের পণ্য ও সেবা দিতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন সিলভান টেকনোলজিস এর অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার মামুন অর রশীদ ও শাহাদাত হাসান, বিপণন বিভাগের প্রধান প্রণব কুমার, আরামিট লিমিটেডের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম ও ডেপুটি ম্যানেজার (বিক্রয় ও বিপণন) রিপন কুমার রায়সহ প্রতিষ্ঠান দুটির উর্ধ্বতন কর্মকর্তারা।

সিমেন্টের তৈরি ঢেউশীট উৎপাদনে দেশজুড়ে সমধিক পরিচিত একটি প্রতিষ্ঠান হলো আরামিট লিমিটেড। অন্যদিকে সিলভান টেকনোলজিস লিমিটেড বিশ্বমানের ট্রান্সফরমার ও প্রি- ইঞ্জিনিয়ার্ড বিল্ডিং বাজারজাত করছে। (প্রেস বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ