আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > সিঙ্গাপুরে সিএমও এশিয়ার সেরা ৫০ জন ব্র্যান্ড লিডার স্বীকৃতি পেলেন আসিফ ইকবাল

সিঙ্গাপুরে সিএমও এশিয়ার সেরা ৫০ জন ব্র্যান্ড লিডার স্বীকৃতি পেলেন আসিফ ইকবাল

সম্প্রতি সিঙ্গাপুরে অনুষ্ঠিত চিফ মার্কেটিং অফিসার এশিয়া অনুষ্ঠানটিতে আসিফ ইকবাল কে এশিয়ার সেরা ৫০ জন ব্র্যান্ড লিডার হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়।

গ্লোবাল ব্র্যান্ড ফুটপ্রিন্ট স্টাডি কর্তৃক ফ্রেশ ব্র্যান্ড কে ২০১৪ থেকে ২০১৬ পর পর তিন বছর বাংলাদেশের সেরা ফুড ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি প্রদানের কারণেই মূলত: এ সম্মাননা প্রাপ্তি।

আসিফ ইকবাল বলেন, “ফ্রেশ ও মেঘনা গ্রুপ এর প্রতি আস্থা অটুট রাখার জন্যে, নেতৃত্ব ও কাজের সুযোগ তৈরী করে দেয়ার জন্যে আমি আমাদের মেঘনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও সম্মানিত চেয়ারম্যান, পরিচালকবৃন্দ, সহকর্মীবৃন্দ, আমাদের সম্মানিত সরবরাহকারী ও পরিবেশকবৃন্দ সহ সকল স্টেকহোল্ডারবৃন্দকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। “

তিনি আরও বলেন “বাংলাদেশের একজন ক্ষুদ্র প্রফেশনাল হিসেবে এবং বাংলাদেশের অন্যতম বড় কনগ্লোমারেট মেঘনা গ্রুপ এর একজন কর্মী হিসেবে আজ আমি সত্যি গর্ববোধ করেছি।”

জনাব আসিফ ইকবাল তাঁর একগ্রতা, ব্যবসায়িক দক্ষতা, সৃজনশীলতা, এবং দৃঢ়তার মাধ্যমে বিপণন পেশাতে সফল এবং জনপ্রিয় গীতিকার ও সুবক্তা হিসেবে পরিচিতি লাভ করেছেন। গত ২৫ বছর যাবত বহুজাতিক ও বাংলাদেশী প্রতিষ্ঠানে কর্ম অভিজ্ঞতা এবং ক্রস ফাংশনাল অভিজ্ঞতার কারনে দেশে ও বিদেশে নানা মাত্রিক সম্মাননা পেয়েছেন।

Comments

comments

একই ধরণের সংবাদ