আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > সামাজিক বনায়নে এমিরেটস ও রোটারী ক্লাবের যৌথ কর্মসূচি

সামাজিক বনায়নে এমিরেটস ও রোটারী ক্লাবের যৌথ কর্মসূচি

এমিরেটস এয়ারলাইন এবং ঢাকার রোটারী ক্লাব অব দিলকুশা সম্প্রতি রাজধানীর অদুরে কেরানীগঞ্জের কলাতলী গ্রামে সম্প্রতি একটি যৌথ বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচির আয়োজন করে। ১ হাজারের অধিক ফলজ ও অন্যান্য গাছের চারা রোপন এবং বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে আহাদিপুর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত একটি অনুষ্ঠানে প্রায় ৫ শত স্কুল শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকসহ রোটারী ক্লাবের সদস্যবৃন্দ এবং এমিরেটসের সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমিরেটসের বাংলাদেশস্থ এরিয়া ম্যানেজার খালিদ আলী জে. হাসান অনুষ্ঠানে প্রদত্ত বক্তব্যে বলেন, ‘এমিরেটসের কর্মকান্ড বিস্তৃত হওয়ার সাথে সাথে আমরা যে সকল গন্তব্যে চলাচল করছি সেখানকার কমিউনিটি এবং পরিবেশের প্রতি দায়িত্ব সর্ম্পকে আমরা আরো বেশি সচেতন হয়েছি। এই নিয়ে ২য় বছর আমরা রোটারীর সাথে এমন একটি সফল প্রোগ্রাম আয়োজন করেছি যা স্থানীয় জনগণ ও পরিবেশের প্রতি আমাদের দায়বদ্ধতারই প্রমান।’

রোটারী ক্লাব অব দিলকুশার প্রেসিডেন্ট বিচারপতি শরীফ উদ্দিন চাকলাদার বলেন, ‘এমিরেটসের মতো এমন একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের সাথে সহযোগিতার মাধ্যমে স্থানীয় জনগোষ্ঠির জন্য অনেক কিছুই করা সম্ভব। আমি বিশ্বাস করি আমাদের এই সহযোগিতা উত্তরোত্তর বৃদ্ধি হবে এবং আমরা যৌথভাবে অনেক সামাজিক প্রকল্প গ্রহণ করতে পারব।’

এমিরেটস-ফ্রেন্ডশীপ ভাসমান হাসপাতালের সাহায্যে এমিরেটস গত কয়েক বছর যাবৎ বাংলাদেশে দুর্গম এলাকায় বসবাসকারী ২০ লক্ষ্যের অধিক সুবিধা বঞ্চিত মানুষকে অতি প্রয়োজনীয় স্বাস্থ্য সেবা প্রদান করে আসছে। বাংলাদেশের একটি স্থানীয় এনজিও- ফ্রেন্ডশীপের সঙ্গে যৌথভাবে এমিরেটস এই হাসপাতালটি পরিচালনা করছে।

বাংলাদেশে চলাচলকারী বিদেশী বিমান সংস্থার মধ্যে সর্ববৃহৎ এমিরেটস ঢাকায় সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই বিশ্বের ৬টি মহাদেশে ১৫০টির অধিক গন্তব্যে সুবিধাজনক সংযোগ করে আসছে।

Comments

comments

একই ধরণের সংবাদ