আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > সাউথ এশিয়ান বিজনেস অ্যাওয়ার্ড পেলেন ইঞ্জিনিয়ার মেহেদী

সাউথ এশিয়ান বিজনেস অ্যাওয়ার্ড পেলেন ইঞ্জিনিয়ার মেহেদী

অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৭-এ শ্রেষ্ঠ শিক্ষা উন্নয়নের গবেষক-এ ভূষিত হয়েছেন।

ব্যবসায়িক সংগঠন ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস এবং এশিয়ান কনফেডারেশন্স-এর যৌথ আয়োজিত এই অনুষ্ঠানটি গত ২৯ অক্টোবর রোববার ঢাকার লা মেরিডিয়ানে অনুষ্ঠিত হয়।

মাননীয় প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক পরামর্শক ড. গওহর রিজভির কাছ থেকে ইঞ্জিনিয়ার মেহেদী হাসানের পুরস্কার গ্রহণকালে সঙ্গে ছিলেন তাঁর সহধর্মিনী ও অমিকন গ্রুপের পরিচালক দোলা হাসান।

পুরস্কার প্রাপ্তিতে ইঞ্জিনিয়ার মেহেদী তাঁর অভিব্যক্তি প্রকাশ করেন এভাবে-‘সত্যিই আমি সম্মানিত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপদেষ্টা গওহর রিজভীর কাছ থেকে এমন একটি পুরস্কার হাতে পেয়ে। আমি বিশ্বাস করি যে, পরিশ্রম, সততা একদিন না একদিন মানুষকে সফল করবেই।’

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস সে-সব নেতৃবৃন্দকে সম্মানিত করে যারা আঞ্চলিক কর্মকাণ্ডে শক্তিশালী ও অর্থনৈতিক সুযোগ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। এই প্রতিষ্ঠানের লক্ষ্য হলো, একটি ফোরাম তৈরি করার মাধ্যমে কর্মের গুণগত মানউন্নয়নের লক্ষ্যে ব্যক্তি ও দায়িত্বপ্রাপ্ত সংগঠনকে সম্মানিত করার একটি মানদণ্ড স্থাপন করে কর্মের শ্রেষ্ঠত্ব স্বীকৃতি প্রদান করা।

সম্মানিত ব্যবসায়ী নেতৃবৃন্দ, গবেষক এবং শিক্ষাবিদদের সমন্বয়ে গঠিত হয়েছিল সাউথ এশিয়ান বিজনেস অ্যাওয়ার্ডের জুরি বোর্ড। দক্ষিণ এশিয়ার দেশসমূহ; ভারত, শ্রীলংকা, বাংলাদেশ, পাকিস্তান, আফগানিস্তান, ভুটান, নেপাল এবং মালদ্বীপ থেকে মনোনীত ব্যক্তি এই মর্যাদাপূর্ণ পুরস্কারে ভূষিত হয়েছেন।

উল্লেখ্য, সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট এবং ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস, সাউথ এশিয়া কর্তৃক যৌথ গবেষণার ভিত্তিতে নির্বাচিত প্রতিষ্ঠান হিসেবে ‘ভিশনারী লিডার : লার্নিং ডেভেলপমেন্ট’ ক্যাটাগরিতে অমিকন গ্রুপ এই অ্যাওয়ার্ড লাভ করেছে।

Comments

comments

একই ধরণের সংবাদ