আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > ইটিভি’তে শুরু হচ্ছে কোকা-কোলার নতুন রান্নার অনুষ্ঠান ‘এক ডিশ দুই কুক’

ইটিভি’তে শুরু হচ্ছে কোকা-কোলার নতুন রান্নার অনুষ্ঠান ‘এক ডিশ দুই কুক’

কোকা-কোলা বাংলাদেশ নতুন টেলিভিশন অনুষ্ঠান “এক ডিশ দুই কুক”-এর পৃষ্ঠপোষকতা করছে।

এটি প্রতি বৃহস্পতিবার ১০ টা থেকে ১১ টার মধ্যে ইটিভি চ্যানেলে সম্প্রচারিত হবে। যেখানে রান্নার পাশাপাশি উঠে আসবে সেলিব্রেটিদের পরিবার ও কাছের মানুষদের গল্প।

১৬ ফেব্রুয়ারী বিশেষ ভ্যালেন্টাইন্স দিবস পর্ব দিয়ে এই অনুষ্ঠানের সূচনা হবে। প্রত্যেকটি পর্ব নতুন নতুন সেলিব্রেটিকে বিভিন্ন আঙ্গিকে নিয়ে আসবে। তবে প্রত্যেকটা পর্বে একটি বিষয় একই থাকবে সেটি হচ্ছে প্রত্যেক সেলিব্রেটি উপস্থাপক এবং বন্ধুদের সহায়তায় একটি অসাধারণ খাবার রান্না করবেন; যেটি দিয়ে সংশ্লিষ্ট সেলিব্রেটির প্রিয়জনকে চমকে দেওয়া হবে। এর মাধ্যমে সেলিব্রেটি ও তার প্রিয়জনদেন নিবিড় বন্ধন আরও একটু বিশেষভাবে অনুভব করা যাবে।

অনুষ্ঠানের উপস্থাপিকা হচ্ছেন মাসুমা রহমান নাবিলা। ভ্যালেন্টাইন দিবস উপলক্ষে বিশেষ পর্বের অতিথি হচ্ছেন অপূর্ব।

এক ডিশ সুই কুক ১৩ পর্বে নির্মিত হচ্ছে এবং অনুষ্ঠানটির সহযোগী পার্টনার হয়েছে রিটেইল চেইন স্বপ্ন।

কোকা-কোলা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর শাদাব আহমেদ খান এই অনুষ্ঠান সম্পর্কে বলেছেন, “আমাদের প্রত্যেকের জীবনেই কিছু গুরুত্ব¡পূর্ণ সম্পর্ক আছে। আমাদের দৈনন্দিন ব্যস্ততার জন্য আমরা নিয়মিত এই সম্পর্কগুলো লালন বা উদযাপন করতে পারি না। কোকা-কোলা বিশ্বাস করে জীবনের ছোট ছোট মুহূর্তগুলো আমাদের সম্পর্কগুলোকে আরও শক্তিশালী করে তোলে। আমরা সবাই জানি, সুখাদ্যের স্বাদ কোকের সংগে মিলে বহুগুণ বেড়ে যায়। আমরা এক ডিশ দুই কুক- এর সাথে জড়িত হতে পেরে অত্যন্ত গর্বিত এবং আশা করি পরিবারের সকলে একসাথে এই অনুষ্ঠানের হৃদয়গ্রাহী পর্ব গুলো উপভোগ করতে পারবে”।

Comments

comments

একই ধরণের সংবাদ