আপনার অবস্থান
মুলপাতা > অন্যান্য সংবাদ > রমজান জুড়ে ছয়টি চ্যানেলে চলবে প্রাণ প্রিমিয়াম ঘি ‘স্টার কুক’

রমজান জুড়ে ছয়টি চ্যানেলে চলবে প্রাণ প্রিমিয়াম ঘি ‘স্টার কুক’

রমজান মাস উপলক্ষে প্রাণ প্রিমিয়াম ঘি আয়োজন করেছে রান্না বিষয়ক বিশেষ অনুষ্ঠান ‘স্টার কুক’।

অনুষ্ঠানটি ছয়টি জনপ্রিয় চ্যানেলে প্রচারিত হচ্ছে। উইনার হটপট ও প্রাণ গুঁড়া মশলা অনুষ্ঠানটির সহযোগী পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে।

বিশিষ্ট রন্ধনবিদ কেকা ফেরদৌসীর পরিচালনায় রোজার মাসে প্রতিদিন বাংলা ভিশন-এ বেলা ৩:৪৫ মিনিটে, চ্যানেল নাইন-এ বেলা ৩ টায়, দেশ টিভিতে বিকাল ৫:২০ মিনিটে, এশিয়ান টিভিতে বিকাল ৫:০৫ মিনিটে, মোহনা টেলিভিশনে বিকাল ৪:৫৫ মিনিটে ও ইনডিপেন্ডেন্ট টিভিতে সন্ধ্যা ৬:১১ মিনিটে অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে।

প্রাণ ডেইরির’র ক্যাটাগরি ম্যানেজার মাকসুদুর রহমান জানান, অনুষ্ঠানটি ছয়টি চ্যানেলে দর্শকরা দেখতে পারবেন। অনুষ্ঠানের প্রতি পর্বেই একজন করে তারকা থাকছেন যারা রান্নায় অংশগ্রহন করে এই অনুষ্ঠানকে আকর্ষনীয় করে তুলেছেন। বাঁধন, তানভীন সুইটি, নওশীন, হিল্লোল ও সিদ্দিকুর রহমানসহ জনপ্রিয় সব তারকারা এই অনুষ্ঠানে অংশ নিচ্ছেন বলেও তিনি জানান।

অনুষ্ঠানটির পরিচালক কেকা ফেরদৌসী জানান, নতুন নতুন রেসিপি দিয়ে এই অনুষ্ঠানটি সাজিয়েছেন তিনি। এই অনুষ্ঠানের মাধ্যমে গৃহিণীরা ঘরে বসে কীভাবে মুখোরোচক বিভিন্ন খাবার তৈরি করতে হয় তা জানতে পারবেন এবং রান্নার বেশ কিছু সহজ এবং প্রয়োজনীয় কৌশল সম্পর্কে জানতে ও শিখতে পারবেন। অনুষ্ঠানটি সবার কাছে জনপ্রিয়তা পাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শান্তা জাহান।

Comments

comments

একই ধরণের সংবাদ