আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > রবি ও হেডস্টার্ট’র কর্পোরেট চুক্তি সই

রবি ও হেডস্টার্ট’র কর্পোরেট চুক্তি সই

শ্রীলঙ্কার শীর্ষ ডিজিটাল লার্নিং সল্যুশন প্রদানকারী প্রতিষ্ঠান হেডস্টার্টের সাথে একটি কর্পোরেট চুক্তি সই করেছে মোবাইল ফোন অপারটের রবি।

সম্প্রতি রাজধানীর রবি কর্পোরেট অফিসে এ বিষয়ক একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোবাইল অ্যাপস এবং এডুকেশন পোর্টাল ওয়েব সাইটের মাধ্যমে রবি-এয়ারটেল গ্রাহকদের প্রফেশনাল ও অ্যাকাডেমিক প্রশিক্ষণ প্রদানের লক্ষ্যে স্থানীয় কন্টেন্ট পার্টনারদের সাথে যৌথভাবে কাজ করাবে রবি ও হেডস্টার্ট। এছাড়া রবি ও হেডস্টার্ট বাংলাদেশে কর্পোরেট প্রতিষ্ঠানগুলোর জন্য ই-লার্নিং সল্যুশন চালুর জন্যও কাজ করবে। ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে প্রশিক্ষণ প্রদানের ফলে কর্মকর্তাদের নিয়মিত প্রশিক্ষণের জন্য বারবার সময় ও অর্থ ব্যয় করতে হবেনা কর্পোরেটদের।

রবি’র চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার (সিডিএসও) শিহাব আহমেদ ও হেডস্টার্ট’র সিইও হাসিথা ডেলা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন। হেডস্টার্ট’র সিইও’র অনুপস্থিতিতে কোম্পানির ডিরেক্টর আসাঙ্গা বিথারানা রবি’র সিডিএসও’র সাথে চুক্তিপত্র বিনিময় করেন।

এসময় রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, কর্পোরেট স্ট্র্যাটেজি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট চামারা থিলক মানামপেরি, ভাইস প্রেসিডেন্ট আরমান আহমেদ সিদ্দিকী, জেনারেল ম্যানেজার সাখাওয়াত হোসেন, জেনারেল ম্যানেজার, আলমগীর মোহাম্মাদ আব্দুল্লাহ, মার্কেট অপারেসন্স’র জেনারেল ম্যানেজার শাকিল ফারহান এবং হেডস্টার্ট’র ম্যানেজার প্রডাক্ট মার্কেটিং সান্দারুয়ান সেনানায়েক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Comments

comments

একই ধরণের সংবাদ