আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের সংর্বধনা ও বৃত্তি প্রদান

যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের সংর্বধনা ও বৃত্তি প্রদান

সম্প্রতি যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে ও অর্থায়নে ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ এ ২০১৭ সালের এসএসসি/দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সুবিধা বঞ্চিত দরিদ্র ও প্রতিবন্ধী অথচ মেধাবী ছাত্র-ছাত্রী এবং ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা, কর্মচারীদের সন্তানদের সংর্বধনা ও বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের পরিচালক কানুতোষ মজুমদার , অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস উদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম.সাইফুদ্দীন আহম্মদ, মোহাম্মদ শহীদুল ইসলাম, মোঃ মোফাজ্জল হোসেন, মোঃ আব্দুস সালামসহ নির্বাহী ও বৃহত্তর ঢাকা অঞ্চলের ১২০০ শতাধিক কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

অনুষ্ঠানে ১১৬ জন শিক্ষার্থীকে সংর্বধনা ও প্রত্যেককে বই কেনা বাবদ এককালীন নগদ টাকা=৫০০০/- , যাতায়ত বাবদ টাকা=২০০০/- প্রদান করা হয় এবং মাসিক টাকা=১০০০/- বৃত্তি প্রদানের ঘোষনা প্রদান করা হয়। (সংবাদ বিজ্ঞপ্তি)

 

Comments

comments

একই ধরণের সংবাদ