আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের গ্রাহকদের জন্য রবি ট্র্যাকার সেবায় বিশেষ ছাড়

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের গ্রাহকদের জন্য রবি ট্র্যাকার সেবায় বিশেষ ছাড়

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)’র প্রিভিলেজ কাস্টমার, এমটিবি ভিসা সিগনেচার কার্ডহোল্ডার, এমটিবি মাস্টারকার্ড ওয়ার্ল্ড কার্ডহোল্ডার ও এমটিবি’র সকল কার্ডহোল্ডাররা এখন থেকে রবি ট্র্যাকার সেবায় ৪০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। রবি ট্র্যাকার ইন্টারনেট অব থিংকস-ভিত্তিক যানবাহনের অবস্থান সনাক্তকারী একটি সল্যুশন।

রবি ও এমটিবি’র মধ্যে সম্প্রতি স্বাক্ষরিত এক চুক্তির আওতায় এ সুযোগ গ্রহণ করতে পারবেন এমটিবি’র গ্রাহকরা।

রাজধানীর এমটিবি কর্পোরেট অফিসে রবি’র চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ ও এমটিবি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড ডেপুটি বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

এসময় এমটিবি’র হেড অব রিটেইল অ্যান্ড এসএমই ডিভিশন তারেক রিয়াজ খান, হেড অব এমটিবি কার্ডস মোহাম্মদ আনোয়ার হোসেন, গ্রুপ চিফ কমিউনিকেশনস অফিসার আজম খান, হেড অব প্রিভিলেজ ব্যাকিং অ্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট ইউনিট ইরফান ইসলাম এবং রবি’র আইওটি অ্যান্ড প্রোডাক্ট ইনোভেশন’র ভাইস প্রেসিডেন্ট মো. শওকত কাদের চৌধুরী ও জেনারেল ম্যানেজার অমিত চক্রবর্ত্তী উপস্থিত ছিলেন।

রবি ট্র্যাকার হচ্ছে রবি’র নিজস্ব ভিহিক্যাল ট্র্যাকিং সল্যুশন। জিপিএস প্রযুক্তির সহায়তায় রবি ট্র্যাকার যানবাহনের অবস্থান সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করে গুগল ম্যাপে তা চিহ্নিত করে দেয়। সিম-ভিত্তিক জিপিআরএস প্রযুক্তির মাধ্যমে এই তথ্যাবলী গ্রাহকের কম্পিউটার বা মোবাইলের স্ক্রিনে দেখানো হয়। এরপর রবি ট্র্যাকার ওয়েব পোর্টাল, মোবাইল অ্যাপ ও এসএমএস’র মাধ্যমে তার যানবাহনের অবস্থান সম্পর্কে জানতে পারেন গ্রাহকরা।

রবি ট্র্যাকারের মাধ্যমে শুধু ব্যক্তিগত গাড়ি নয়, কর্পোরেট প্রতিষ্ঠানের গাড়িগুলোর অবস্থান সম্পর্কেও জানা যাবে।

Comments

comments

একই ধরণের সংবাদ