আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > মাস্টার র‌্যাফল ড্রয়ের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করলো এসএসএলকমার্জ

মাস্টার র‌্যাফল ড্রয়ের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করলো এসএসএলকমার্জ

master-raffle-drawমাস্টার র‌্যাফল ড্রয়ের বিজয়ীদের মধ্যে গত ১৬ নভেম্বর বুধবার, ২০১৬ পুরস্কার বিতরণ করা হয়েছে।

মাস্টারকার্ড এবং ইবিএল স্কাইপে’র সহযোগিতায় এসএসএলকমার্জ রাজধানীর টপকাপি রেস্টুরেন্টে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছে। ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬-এর অংশ হিসেবে পুরস্কার বিতরণ অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬ চলাকালে যেসব গ্রাহক অনলাইনে পণ্য-সেবা কেনাকাটা করেছেন তাঁদের মধ্য থেকেই মাস্টার র‌্যাফল ড্রয়ের মাধ্যমে বিজয়ীদের তুলে আনা হয়েছে। সকল গ্রাহকদের মধ্যে ৭ জনকে বিজয়ী হিসেবে বাছাই করা হয়েছে।

এর মধ্যে র‌্যাফল ড্রয়ে প্রথম পুরস্কার বিজয়ী জনাব মো. শামসুল কবির পেয়েছেন ৩০ হাজার টাকা। দ্বিতীয় পুরস্কার বিজয়ী জনাব আসিফ হোসেন ২০ হাজার টাকা পেয়েছেন। যৌথভাবে তৃতীয় পুরস্কার পেয়েছেন পাঁচ জন। এই পাঁচ বিজয়ী হলেন জনাব মোঃ সায়েদ নাজির, জনাব সালমান আরাবি, জনাব মোঃ আবু সায়েম, জনাব নাজিম ফারহান চৌধুরী ও জনাব তানজীম হাসান। তাঁরা প্রত্যেকেই ১০ হাজার টাকা করে পেয়েছেন।

মাস্টার র‌্যাফল ড্রয়ের প্রাইজ মানি স্পন্সর করেছে মাস্টারকার্ড ও ইবিএল স্কাইপে। ইবিএল মাস্টারকার্ড প্রি-পেইড কার্ডের মাধ্যমে বিজয়ীদের পুরস্কারের অর্থ দেওয়া হয়েছে। এছাড়াও অনুষ্ঠানে এসএসএলকমার্জের যেসব মার্চেণ্ট ডিজিটাল ওয়ার্ল্ড চলার সময়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে এসএসএলকমার্জের প্যাভিলিয়নে এসেছিলেন তাঁদেরও অংশগ্রহণের জন্য পুরস্কার প্রদান করা হয়েছে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জনাব সৈয়দ মোহাম্মদ কামাল ও ভাইস প্রেসিডেন্ট গীতাঙ্ক ডি. দত্ত; ইস্টার্ন ব্যাংক লিমিটেডের (ইবিএল) হেড অব কনজ্যুমার ব্যাংকিং জনাব নাজিম আনোয়ার চৌধুরী; এসএসএল ওয়্যারলেস এর প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) জনাব আশীষ চক্রবর্তী ও সিটিও জনাব শাহজাদা রেদওয়ানসহ প্রতিষ্ঠানগুলোর ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস এর (বেসিস) ঊর্দ্ধতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জনাব সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘‘মাস্টারকার্ডের পক্ষ থেকে আমরা সব সময়ই আমাদের কার্ড হোল্ডারদের নিত্যনতুন সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে স্বাচ্ছন্দ্য বোধের দুর্দান্ত অভিজ্ঞতা অর্জনের সুযোগ দিতে সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ। সে অনুযায়ী এই র‌্যাফল ড্রয়ের পুরস্কার বিতরণের অংশীদার হওয়াটা সর্বোচ্চ সুবিধা পাওয়া গ্রাহকদের স্বীকৃতি প্রদান এবং তাঁদের প্রতি আমাদের কৃতজ্ঞতা জানানোর একটি প্ল্যাটফর্ম বিশেষ। ভবিষ্যতেও গ্রাহকদের কৃতজ্ঞতা প্রকাশ ও স্বীকৃতি প্রদানে আমাদের এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে ।’’

ইস্টার্ন ব্যাংক লিমিটেডের (ইবিএল) হেড অব কনজ্যুমার ব্যাংকিং জনাব নাজিম আনোয়ার চৌধুরী অনুষ্ঠানে বলেন, ‘‘এ ধরনের একটি সাড়া জাড়ানো র‌্যাফল ড্রয়ের পুরস্কার বিতরণের অংশীদার হতে পেরে ইস্টার্ন ব্যাংক লিমিটেড অত্যন্ত আনন্দিত। এটি আমাদের জন্য চমৎকার এক অভিজ্ঞতা। এ জন্য আমরা এই র‌্যাফল ড্রয়ের আয়োজকদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। গ্রাহকদের সুযোগ-সুবিধা দেওয়ার লক্ষ্যে কোনো উদ্যোগ নেওয়া হলে তাতে আমরা উৎসাহ বোধ করি। ভবিষ্যতে আমরা এ ধরনের উদ্যোগের অংশীদার হওয়ার আশা ব্যাক্ত করছি।’’

এসএসএল ওয়্যারলেস এর প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) জনাব আশীষ চক্রবর্তী বলেন, ‘‘এ ধরনের একটি র‌্যাফল ড্রয়ের পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করতে পেরে এসএসএল ওয়্যারলেস খুবই উল্লসিত। অগ্রাধিকার পাওয়া গ্রাহকদের মূল্যায়নে ও তাঁদের কিছু সুবিধা দিতে এভাবে র‌্যাফল ড্রয়ের আয়োজন করাটা এক অসাধারণ উপায়। আমরা ভবিষ্যতেও আমাদের গ্রাহকদের জন্য অধিকতর সুযোগ-সুবিধা নিয়ে আসার মধ্য দিয়ে এমন অনুষ্ঠানের আয়োজন করতে চাই।’’

Comments

comments

একই ধরণের সংবাদ