আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > অ্যাড এজেন্সি ডট ক্রিয়েট-এর ‘ওয়াও অ্যাওয়ার্ডস্‌ এশিয়া-২০১৭’ অর্জন

অ্যাড এজেন্সি ডট ক্রিয়েট-এর ‘ওয়াও অ্যাওয়ার্ডস্‌ এশিয়া-২০১৭’ অর্জন

২০১৬ সালে দেশের সর্ববৃহৎ ক্রিকেট প্রতিভা অন্বেষণ কার্যক্রম “গাজী টায়ারস্‌ ক্রিকেটার্স হান্ট” সফলভাবে সম্পন্ন করায় “ওয়াও অ্যাওয়ার্ডস্‌ এশিয়া-২০১৭” অর্জন করেছে অ্যাডভারটাইজিং এজেন্সি ডট ক্রিয়েট লিঃ।

এশিয়ার স্বনামধন্য এ ইমার্কেটিং কমিউনিকেশন অ্যাওয়ার্ড ২০১৭ এ ডট ক্রিয়েট লিঃ বাংলাদেশের একমাত্র প্রতিনিধি।

এক্সপেরিয়েনশিয়াল মার্কেটিং গ্রুপ এর “বেস্ট ইন্টিগ্রেটেড মিডিয়া ক্যাম্পেইন অফ দ্যা ইয়ার” ক্যাটাগরিতে ব্রোঞ্জ পদক অর্জন করেছে তারা।

গাজী টায়ারস্‌ ক্রিকেটার্স হান্টকে নিয়ে মার্কেটিং এর সর্বক্ষেত্রে বিশেষ পারদর্শিতার জন্য এ ইসম্মাননা দেয়া হয় বলে জানিয়েছে ওয়াও অ্যাওয়ার্ডস্‌ কর্তৃপক্ষ।গাজী টায়ারস্‌ এর উদ্যোগে এবংবাংলাদেশ ক্রিকেট বোর্ড এর সহযোগিতায় গতবছর সারাদেশব্যাপী এই কার্যক্রম পরিচালিত হয়।

এই উপলক্ষে গত ১২ই আগস্ট, ২০১৭ গাজী গ্রুপ এর প্রধান কার্যালয়ে আনন্দঘন পরিবেশে একত্রিত হয় গাজী গ্রুপ ও ডট ক্রিয়েট প্রতিনিধিদল।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজী গ্রুপ এর ডিএমডি গাজী গোলাম আশরিয়া, এক্সিকিউটিভ ডিরেক্টর এম সালাহউদ্দিন চৌধুরী, ডট ক্রিয়েট এর সিইও আল রাশেদ প্রধান, সিওও মাসুদরানা আলমগির, সিএফও সৈয়দা নাফিসা রেজা বর্ষা এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এসময় গাজী গ্রুপ এর ডিএমডি গাজী গোলাম আশরিয়া বলেন, “গাজী টায়ারস্‌ ক্রিকেটার্স হান্ট এর বিজয়ী তরুণরা ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন পর্যায়ে নিয়মিত খেলছে,তাই আমরা আনন্দিত।গাজী গ্রুপ সবসময় বাংলাদেশ ক্রিকেট এর উন্নয়নে কাজ করেছে এবং ইনশাল্লাহ ভবিষ্যতেও করবে।“

এছাড়াও ডট ক্রিয়েট এর সিইও আল রাশেদ প্রধান বলেন “এ অর্জন শুধু আমাদের নয়, পুরো বাংলাদেশের।ধন্যবাদ গাজী গ্রুপকে আমাদের উপর আস্থা রাখার জন্য।“

Comments

comments

একই ধরণের সংবাদ