আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > নেপালের বর্ষসেরা টেলিকম কোম্পানির স্বীকৃতি পেলো এনসেল

নেপালের বর্ষসেরা টেলিকম কোম্পানির স্বীকৃতি পেলো এনসেল

ncellনেপালের প্রথম বেসরকারি মোবাইল অপারেটর এনসেল প্রাইভেট লিমিটেড (এনসেল) টানা দ্বিতীয়বারের মতো ফ্রস্ট অ্যান্ড সুলিভান ‘নেপাল মোবাইল সার্ভিস প্রোভাইডার অব দ্য ইয়ার ২০১৬ ’ পুরস্কারে ভূষিত হয়েছে।

আর্ন্তজাতিক উন্নয়ন অংশীদারিত্বমূলক প্রতিষ্ঠান ফ্রস্ট অ্যান্ড সুলিভান আর্ন্তজাতিকভাবে স্বীকৃত এ পুরস্কারটি প্রদান করে। এটি এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের বেস্ট প্র্যাকটিসেস অ্যাওয়ার্ড যা অটোমোটিভ, এনার্জি, নির্মাণ ও পরিবেশ, স্বাস্থ্যসেবা এবং তথ্য যোগাযোগ প্রযুক্তি খাতে সেরাদের স্বীকৃতি দিয়ে থাকে।

উদ্ভাবনী ব্যবসায়িক মডেল অনুসরণ করে অপারেটরের মোট গ্রাহক সংখ্যা, মোবাইল সেবা থেকে প্রাপ্ত রাজস্ব ও এভারেজ রেভেনিউ পার ইউজার (এআরপিইউ) সমন্বিত প্রবৃদ্ধিকে মানদ- ধরে বিজয়ী প্রতিষ্ঠানকে পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে।

এনসেলের ব্যবস্থাপনা পরিচালক সিমন পারকিনস বলেন, “ গ্রাহকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তাদের নিরবিচ্ছিন্ন টেলিযোগাযোগের প্রয়োজন মেটাতে আমাদের প্রচেষ্টা দ্বিতীয়বারের মতো আর্ন্তজাতিক স্বীকৃতি পেয়েছে। এতে আমরা গর্বিত। ফ্রস্ট অ্যান্ড সুলিভান এই পুরস্কার প্রদানের জন্য একটি কঠোর মূল্যায়ন প্রক্রিয়া অনুসরণ করেছে। এই অর্জন এনসেলের দৃশ্যমান উন্নয়ন এবং গুণগতমান সমপন্ন সর্বোচ্চ সেবার স্বীকৃতি। এটি নেপালের আর্থ-সামাজিক সমৃদ্ধির পথে আমাদের সকল কর্মীর কঠোর পরিশ্রম এবং অঙ্গীকারেরও প্রতিফলন।”

তিনি বলেন, “দ্বিতীয়বারের মতো এই স্বীকৃতিতে এনসেল সারা নেপাল জুড়ে নেটওয়ার্ক সম্প্রসারনে তার অঙ্গীকার অব্যাহত রাখবে। নেপালের জণগণের জন্য অসাধারন এবং টেকসই সেবা অব্যাহত রাখতে আমরা বদ্ধ পরিকর।” (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ