আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > ‘নিরাপত্তা সপ্তাহ’ পালন করল রবি

‘নিরাপত্তা সপ্তাহ’ পালন করল রবি

নিরাপদ কর্মপরিবেশ সর্ম্পকে সচেতনতা বাড়াতে গত সপ্তাহে ‘নিরাপত্তা সপ্তাহ’ পালন করেছে দেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি। কোম্পানির চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ গত ১৭ সেপ্টেম্বর রোববার এ নিরাপত্তা সপ্তাহের উদ্বোধন করেন।

নিরাপত্তা সপ্তাহের স্লোগান ছিল “নিজের থেকেই শুরু নিরাপত্তা” যার অর্থ হল কোম্পানির সকল কর্মীদের দায়িত্ব হচ্ছে উপযুক্ত নিরাপদ কর্মপরিবেশ তৈরির সংস্কৃতি চালু করা। সপ্তাহের প্রথম চার দিনের থিম ছিল কর্মক্ষেত্রে, রাস্তায়, অগ্নিকান্ডে ও ভূমিকম্পের সময় করণীয় নিরাপত্তা সর্ম্পকে কর্র্মীদের ধারণা দেয়া।

কোম্পানির সকল কর্মীদের মাঝে নিরাপদ কর্মপরিবেশের চর্চা চালু করতে বিভিন্ন ধরণের প্রতিযোগিতা, সচেতনতা বিষয়ক পর্ব, বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প এবং অগ্নি নির্বাপন মহড়ার মধ্য দিয়ে নিরাপত্তা সপ্তাহ উদযাপন করা হয়। রবির করর্পোরেট অফিস, আঞ্চলিক অফিস এবং সকল ওয়াক-ইন-সেন্টারে এই নিরাপত্তা সপ্তাহ পালিত হয়।

নিরাপত্তা সপ্তাহের পঞ্চম দিনে রবির চিফ করপোরেট ও পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ প্রধান অতিথি হিসেবে এ আয়োজনের সমাপ্তি ঘোষণা করেন। সপ্তাহজুড়ে চলতে থাকা বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন তিনি।

রবি কর্মীদের নিরাপত্তা ব্যাপারে কোনো আপোস করে না। নিরাপত্তা সপ্তাহ পালনের ফলে কোম্পানির কর্মীরা নিরাপত্তা ইস্যুর মত গুরুত্বপূর্ণ বিষয়ে আরো সচেতন হবেন বলে প্রত্যাশা রবি’র।

Comments

comments

একই ধরণের সংবাদ