আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ আয়োজিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ আয়োজিত

দেশের শীর্ষস্থানীয় ইয়ুথ ব্র্যান্ড এয়ারটেল সম্প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ‘ইয়োলো ফেস্ট’র আয়োজন করে। এসময় ক্যাম্পাসজুড়ে গেমস ও মিউজিক জোনগুলোতে ছিল আগ্রহী শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়।

ইয়োলো ফেস্ট’র অংশ হিসেবে সঙ্গীত পরিবেশন করেন এয়ারটেল-ইয়ন্ডারের জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন। তাদের জনপ্রিয় সব গানের মুর্চ্ছনায় ব্যাপকভাবে আলোড়িত হন শিক্ষার্থীরা। সারাদিন ধরেই শিক্ষার্থীরা আকর্ষণীয় সব জিজিটাল গেম উপভোগের জন্য গেম জোনগুলোতে ভিড় করেন।

মিউজিক জোনের সামনেও শিক্ষার্থীরা ব্যাপকভাবে ভিড় জমান। সেখানে বাংলা ও আন্তর্জাতিক গানের সর্ববৃহৎ লাইব্রেরি ‘এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ’র আকর্ষণীয় ফিচারগুলো সম্পর্কে জানতে পারেন তারা।

‘ইয়োলো’র (ইউ অনলি লিভ ওয়ান্স) মূল সুরের সাথে তাল মিলিয়ে তারুণ্যের অদম্য শক্তি উদযাপনের উদ্দেশে দেশজুড়ে ক্যাম্পাসগুলোতে গেমিং ও মিউজিক্যাল কনসার্ট’র আয়োজন করা হচ্ছে।

ইয়োলো ক্যাম্পেইন’র আওতায় তরুণদের নিয়ে মিউজিক, গেম ও ভিডিও কমিউনিটি’র মতো ভিন্ন ভিন্ন ডিজিটাল কমিউনিটি গড়ে তুলছে এয়ারটেল। ইয়োলো ফেস্ট’র মাধ্যমে তরুণরা নিজ নিজ পছন্দ অনুযায়ী কমিউনিটিগুলোর আয়োজন সম্পর্কে জানতে পারছেন।

Comments

comments

একই ধরণের সংবাদ