আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > ‘গ্লোবাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড’ পেল মিলেনিয়াম ইনফরমেশন সল্যুশন

‘গ্লোবাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড’ পেল মিলেনিয়াম ইনফরমেশন সল্যুশন

aibl-milleniumইসলামী ব্যাংকিং খাতে যুগান্তকারী সফটওয়ার ‘আবাবিল’ উদ্ভাবনের জন্য সম্মানজনক ‘গ্লোবাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড’ অর্জন করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের সাবসিডিয়ারী প্রতিষ্ঠান মিলেনিয়াম ইনফরমেশন সল্যুশন লিমিটেড (এমআইএসএল)।

১৮ অক্টোবর ২০১৬ তারিখে যুক্তরাষ্ট্রভিত্তিক মাসিক গ্লোবাল ফাইন্যান্স ম্যাগাজিনের পক্ষ থেকে যুক্তরাজ্যের লন্ডনের আয়োজিত আন্তর্জাতিক ডিজিটাল ব্যাংক কনফারেন্সে প্রতিষ্ঠানটিকে এ সম্মাননা প্রদান করা হয়। এমআইএসএল-এর ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ হাসান গ্লোবাল ফাইন্যান্সের পরিচালক ও সম্পাদক ক্রিস জিয়ারেলাপুতোর নিকট থেকে সম্মাননার ক্রেস্ট গ্রহণ করেন।

বিশে^র অন্যতম জনপ্রিয় মাসিক গ্লোবাল ফাইন্যান্স বাণিজ্য, অর্থনীতি, কর্পোরেট ফাইন্যান্স, জয়েন্ট ভেঞ্চার, কান্ট্রি প্রোফাইল, পুঁজিবাজার, বিনিয়োগ, ঝুঁকি ব্যবস্থাপনা ইত্যাদি গুরুত্বপূর্ণ বিষয়ে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন এবং তথ্য বিশ্লেষণ করে থাকে। সংস্থাটির বিবেচনায় ‘আবাবিল’ সফটওয়ারটি ইসলামী ব্যাংকিং ব্যবস্থায় এক গুরুত্বপূর্ণ আবিষ্কার হিসেবে স্বীকৃতি পেয়েছে।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান এমআইএসএল বিশে^র শীর্ষ দশটি ইসলামী ব্যাংকিং সফটওয়ার নির্মাতা প্রতিষ্ঠান সমূহের তালিকায় অবস্থান করছে (সূত্র : গার্টর্না ইনকর্পোরেশন)।

এ প্রতিষ্ঠানের উদ্ভাবিত ‘আবাবিল’ সফটওয়ারটি বর্তমানে ৮টি ব্যাংক ও ২টি আর্থিক প্রতিষ্ঠানে ব্যবহৃত হচ্ছে।

দীর্ঘ ১৮ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রতিষ্ঠানটি শীঘ্রই দুবাইয়ে তাদের নতুন আন্তর্জাতিক কার্যালয়ের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ