আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > গাজী টায়ারস নিয়ে এলো দেশের ইতিহাসের অন্যতম দীর্ঘ টেলিভিশন কমার্শিয়াল

গাজী টায়ারস নিয়ে এলো দেশের ইতিহাসের অন্যতম দীর্ঘ টেলিভিশন কমার্শিয়াল

টেকনাফ থেকে তেতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া, বাংলাদেশের দৃষ্টিনন্দন জায়গাগুলো নিয়ে তৈরি হলো দেশের স্বনামধন্য টায়ার ব্র্যান্ড গাজী টায়ারস্ এর টেলিভিশন কমার্শিয়াল ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’।

অবাক করা বিষয় হলো টেলিভিশন কমার্শিয়ালটির দৈর্ঘ্য!!! বাংলাদেশের ইতিহাসে অন্যতম দীর্ঘ টেলিভিশন কমার্শিয়ালটি তৈরি করেছে গাজী টায়ারস্। ৪ মিনিট দৈঘ্যের এই টেলিভিশন কমার্শিয়ালটির জন্য পুরোদস্তর গানটি তৈরি করেছে দেশের স্বনামধন্য ব্যান্ড চিরকুট, কণ্ঠ দিয়েছে সুমি এবং লিখেছে হাসিব হাসান চৌধুরী।

‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ এর শুটিং করা হয় বাংলাদেশের দৃষ্টিনন্দন ২১টি লোকেশনে। কমার্শিয়ালটির ডিরেকশন এ ছিল আসফাকুজ্জামান বিপুল, ক্যামেরায় তুহিন তামিজুল, প্রোডাকশন হাউজ ‘খেলনা ছবি’ এবং এজেন্সি ‘ডটক্রিয়েট লিমিটেড’।

এখানেই শেষ নয়। বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মত কোনো টেলিভিশন কমার্শিয়ালকে কেন্দ্র করে সবার জন্য ডিজিটাল ক্যাম্পেইন শুরু করা হয়েছে। ‘গাজী টায়ারস্ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ ক্যাম্পেইনে, গানের ৪ টি লাইন ‘ডাকছে আগামী, পিছু ফিরে কে তাকায়, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, সমৃদ্ধির চাকায়’ খালি গলায় গেয়ে ভিডিও রেকর্ড করে ফেসবুক থেকে আপলোড করার আহবান জানানো হয়েছে। অংশগ্রহণকারীদের মধ্য থেকে ফেসবুক এ ভোটিং ও বিচারকদের নাম্বার এর উপর ভিত্তি করে ৩ জন বিজয়ীকে ফাইভ স্টার এ চিরকুট ও সুমির সাথে ডিনারের সুযোগ দেয়া হবে।

ক্যাম্পেইন এর নিয়মাবলী ও বিস্তারিত জানা যাবে গাজী টায়ারস্ এর অফিসিয়াল ফেসবুক পেইজ ভধপবনড়ড়শ.পড়স/এধুরঞুৎবংইউ এ। ভিডিও আপলোড এর শেষ তারিখ ১৬ ই জুলাই, ২০১৭।

“গাজী টায়ারস্ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” ক্যাম্পেইন এ? অংশগ্রহণ করতে প্রথমেই আপনার ফেসবুক প্রোফাইল থেকে গাজী টায়ারস্ এর পেজ এ লাইক দিন। এরপর আপনার প্রোফাইল থেকে ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ গানের ৪ টি লাইন-“ডাকছে আগামী, পিছু ফিরে কে তাকায়, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, সমৃদ্ধির চাকায়” খালি গলায় গেয়ে রেকর্ড করে আপলোড করুন। পোস্ট এ অবশ্যই হ্যাশট্যাগ যোগ করুন #এগিয়েযাচ্ছেবাংলাদেশ #Gazi_Tyres এবং পোস্টটি আপলোড করার সময় পাবলিক করে আপলোড করুন।

Comments

comments

একই ধরণের সংবাদ