আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > রমজান উপলক্ষে কোকা-কোলা শুরু করলো রেডিও ক্যাম্পেইন ‘বাসায় ইফতার’

রমজান উপলক্ষে কোকা-কোলা শুরু করলো রেডিও ক্যাম্পেইন ‘বাসায় ইফতার’

কোকা-কোলা বাংলাদেশ এ বছরের রমজান উপলক্ষে রেডিও ফূর্তির সহযোগিতায় নিয়ে এল মাসব্যাপী রেডিও ক্যাম্পেইন বাসায় ইফতার।

এই ক্যাম্পেইনটির মূল উদ্দেশ্য হলো পরিবার পরিজন, বন্ধু বান্ধব এবং কাছের মানুষদের একত্রে নিয়ে ইফতারের মাধ্যমে আনন্দঘন একটি মুহূর্ত তৈরি করাতে সহায়তা করা এবং রমজানের আনন্দ সবাই মিলে একত্রে উপভোগ করা ।

বাসায় ইফতার ক্যাম্পেইনের এটা হচ্ছে তৃতীয়তম বছর এবং অনুষ্ঠানটি রমজানের ২৫ দিন ধরে চলবে এবং প্রত্যেক দিনই একজন অংশগ্রহনকারীকে নির্বাচিত করা হবে।

প্রচারনা এবং আর জে এর্ন্ডসমেন্ট এর মাধ্যমে রেডিও শ্রোতাদের এ ক্যাম্পেইন অংশগ্রহন করার জন্য আহবান জানানো হচ্ছে এবং সাহরি, ইফতার এবং রমজানের অন্যান্য অনুষ্ঠানকে কেন্দ্র করে তাদের জীবনের সব চাইতে আনন্দঘন মুহূর্তগুলো এসএমএস এর মাধ্যমে পাঠানোর জন্য আহবান জানানো হবে।

সবচাইতে আকর্ষণীয় এবং মজার উত্তরদাতাদের সেদিনই তাদের পরিবারের জন্য কোকা-কোলার পক্ষ থেকে ইফতার পাঠানো হয়।

এই ২৫ দিন এর ২৫ জন বিজয়ীরা এ যুগের অন্যতম সেরা ক্রিকেট তারকা মুস্তাফিজুর রহমানের সাথে একটি গালা ডিনার প্রোগ্রামে নৈশভোজ করার বিশেষ সুযোগ পাবেন।

ক্যাম্পেইনটি নিয়ে কোকা-কোলা বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর সাদাব খান মন্তব্য করেন “ কোকা-কোলা বছর বছর ধরে বাংলাদেশের রমজান ঐতিহ্যের একটি অংশ হয়ে আসছে। আমরা এ বছরও বাসায় ইফতার এই ক্যাম্পেইন নিয়ে আসতে পেরে খুবই আনন্দিত এবং  বিশ্বাস করি যে এটা রমজানের মুল ভাবনা এবং চেতনা যা হচ্ছে পরিবার পরিজন, বন্ধু বান্ধব এবং কাছের মানুষদের একত্রে নিয়ে এক সাথে খাবার উপভোগ করা। আমরা সবাইকে কল্যাণময় এই মাসের শুভেচ্ছা জানাই এবং আশা করি আমাদের এই ক্যাম্পেইন কিছু পরিবারের জন্য আনন্দঘন কিছু মুহূর্ত উপভোগ করতে সহায়তা করবে।”

Comments

comments

একই ধরণের সংবাদ