আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করলো আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করলো আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

দেশের সুবিধাবঞ্চিত ও প্রত্যন্ত অঞ্চলের জেএসসি ও পিএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের শিক্ষা ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সিএসআর কার্যক্রমের আওতায় বৃত্তি প্রদান করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড।

২০ এপ্রিল, বৃহস্পতিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রামীণ ক্ষুদ্র বিনিয়োগ গ্রাহকদের মেধাবী সন্তানদের মাঝে বৃত্তির অর্থ প্রদান করেন ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা এবং আলহাজ্জ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ।

ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ আবদুল জলিল, মোঃ ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস. এম. জাফর, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহাম্মদ খান, ইভিপি ও কোম্পানী সচিব আব্দুল হান্নান খান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদসহ ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে দেশের সুবিধাবঞ্চিত ও প্রত্যন্ত অঞ্চলের ৩২ (বত্রিশ) জন মেধাবী (জেএসসি ও পিএসসি) শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবুু বলেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক শুধু একটি বাণিজ্যিক ব্যাংক হিসেবে ব্যবসা পরিচালনা করে না। দেশের সুবিধাবঞ্চিত মানুষের সকল প্রয়োজনে এ প্রতিষ্ঠানটি সহায়তার হাত বাড়িয়ে দেয়।

তিনি শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে আগামীতেও এ ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনার আশাবাদ ব্যক্ত করেন। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ