আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > এমিরেটস্-এ ভ্রমণে ইবিএল কার্ডধারীদের জন্য বিশেষ সুবিধা

এমিরেটস্-এ ভ্রমণে ইবিএল কার্ডধারীদের জন্য বিশেষ সুবিধা

এমিরেটস্ এয়ারলাইন এবং ইস্টার্ণ ব্যাংক লিঃ (ইবিএল) একটি সমঝোতা স্মারকে স্বাক্ষর করেছে, যার ফলে ইবিএল ভিসা ও মাস্টার ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীরা এমিরেটস্ এয়ারলাইনে ভ্রমণের ক্ষেত্রে টিকেট মূল্যের ওপর ১২% পর্যন্ত মূল্যছাড় সুবিধা পাবেন।

সম্প্রতি রাজধানীর গুলশানস্থ সাবেরা টাওয়ারে আয়োজিত এক অনুষ্ঠানে ‘ক্লোজড ইউজার গ্রুপ অনলাইন (CUGO)’ শীর্ষক একটি সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বাংলাদেশে এমিরেটসের এরিয়া ম্যানেজার খালিদ জে হাসান এবং ইস্টার্ণ ব্যাংকের অ্যাকটিং হেড অব বিজনেস এম খোরশেদ আনোয়ার।

এ সময় ব্যাংকের হেড অব কনজ্যুমার প্রোপজিশন্স মো. বিন মাজিদ খান, এসোসিয়েট ম্যানেজার খান আসিফ ইমরান, এমিরেটস্রে কমার্শিয়াল সাপোর্ট ম্যানেজার ওমর বুসলাইবি, সেলস্ ম্যানেজার ইসমাইল ভূঞাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খালিদ হাসান তার বক্তব্যে বলেন, ‘ইস্টার্ণ ব্যাংকের সঙ্গে আমাদের এই অংশীদারত্ব স্থানীয় জনগণের প্রতি এমিরেটস্রে অঙ্গীকারই পুনর্ব্যক্ত করেছে। সম্মানিত যাত্রীদের ভ্রমণ অভিজ্ঞতাকে সুখময় করে তোলার লক্ষ্যে আমরা প্রতিনিয়ত নতুন কিছু প্রবর্তন করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমি সকল ইবিএল কার্ডধারীদের এই সুযোগ গ্রহণ করে আকাশে এবং জমিনে এমিরেটস্রে বিশ্বমানের সেবা উপভোগ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।’

CUGO কর্মসূচির অধীনে ইবিএল কার্ডধারীরা অনলাইনে এমিরেটস্ টিকেট ক্রয় করলে ইকোনমি এবং বিজনেস শ্রেণির ক্ষেত্রে যথাক্রমে ১০% এবং ১২% মূল্যছাড় সুবিধা পাবেন। আগামী ৩০ জুন, ২০১৭ পর্যন্ত সময়ের মধ্যে টিকেট ক্রয় করলে এই সুবিধা পাওয়া যাবে।

তবে যাত্রীদের চলতি বছরের ৩০ নভেম্বর বা তার পূর্বে ভ্রমণ করতে হবে। অফারটি পেতে হলে ইবিএল কার্ডধারীদের কো-ব্র্যান্ডেড ল্যান্ডিং পেজ www.emirates.com/bd/ebl এর মাধ্যমে টিকেট ক্রয় বা বুক করতে হবে।

এম নাজিম এ চৌধুরী, হেড অব কনজ্যুমার ব্যাংকিং, ইবিএল এ প্রসঙ্গে বলেন, ‘ উন্নত পণ্য ও সেবার জন্য এমিরেটস্ বিশ্বব্যাপী সুপরিচিত। এমিরেটস্ এবং ইবিএল উভয়েরই লক্ষ্য হচ্ছে প্রতিনিয়ত নতুন নতুন ভ্যালু এডিশন করার মাধ্যমে নিজস্ব গ্রাহকদের জন্য শ্রেষ্ঠটাই অফার করা। এমিরেটসের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত এবং আমি বিশ্বাস করি, আমাদের এই অংশীদারত্ব ভবিষ্যতে অব্যাহত থাকবে এবং বিকাশ লাভ করবে।’

বিস্তারিত তথ্য ও অনুসন্ধানের জন্য ইবিএল কার্ডধারীরা এমিটেস্রে ঢাকা অফিসে যোগাযোগ অথবা www.emirates.com/bd/ebl ভিজিট করতে পারেন।www.ebl.com/bd/ ভিজিট করে ইস্টার্ণ ব্যাংকের কার্ড অফারগুলো সম্বন্ধে বিস্তারিত তথ্য জানা যাবে।

দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ইবিএল গত ৫ বছর যাবৎ দি এশিয়ান ব্যাংকিং কর্তৃক বাংলাদেশের ‘বেস্ট রিটেইল ব্যাংক’ নির্বাচিত হয়ে আসছে। ইবিএলই বাংলাদেশের প্রথম ব্যাংক যারা মুডি’স কর্তৃক Ba3 রেটিং অর্জন করে। ইস্টার্ণ ব্যাংকের কার্ডধারীর সংখ্যা বর্তমানে দেড় লক্ষাধিক।

এমিরেটস্ বর্তমানে ঢাকায় দৈনিক ৩টি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই যুক্তরাষ্ট্রের ১২টি এবং ইউরোপের ৩৯টিসহ বিশ্বের ১৫০টির অধিক গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে।

Comments

comments

একই ধরণের সংবাদ