আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > ঈদ-উল-আযহা উপলক্ষে আকর্ষণীয় অফার নিয়ে এলো মাস্টারকার্ড

ঈদ-উল-আযহা উপলক্ষে আকর্ষণীয় অফার নিয়ে এলো মাস্টারকার্ড

মাস্টারকার্ড সম্প্রতি পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে দারুণ এক ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে। কার্ডহোল্ডারদের পুরস্কৃত করার মাধ্যমে মাস্টারকার্ড তাদের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ডের ব্যবহার বৃদ্ধি করার উদ্দেশ্যে এই ক্যাম্পেইনের ঘোষণা করেছে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহম্মদ কামাল বলেছেন, “ঈদের সময় মানুষজনের খরচ বেড়ে যায়। এজন্য আমরা এই ক্যাম্পেইন মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ড ব্যাবহারকারীদের সমস্যা কমিয়ে দেওয়ার জন্য বিশেষভাবে ডিজাইন করেছি। আমরা চাই আমাদের কার্ডহোল্ডাররা এই ক্যাম্পেইনের অফারগুলো তাদের কার্ড ব্যবহার করার মাধ্যমে উপভোগ করুক। আমরা বিশ্বাস করি, এর সাথে সাথে আমরা দেশে ইলেক্ট্রনিক পেমেন্টের ব্যবহারকে আরও সম্প্রসারণ করতে পারব।”

ইলেকট্রনিক্স ও দৈনন্দিন জীবনের পণ্য কেনার মাধ্যমে এই ক্যাম্পেইন নিয়ে এসেছে অসাধারণ কিছু পুরস্কার। র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সিঙ্গার বাংলাদেশ, ইলেকট্রনিক সিটি, এসিআই ইলেকট্রনিক্স, এলজি বাটারফ্লাই এবং ইলেক্ট্রো মার্টে মাস্টারকার্ড ব্যবহারকারীরা পাচ্ছেন শতকরা ১৫ ভাগ পর্যন্ত ছাড়।

দৈনন্দিন জীবনের পণ্যের উপর রয়েছে ৩৭% পর্যন্ত ছাড়। এই ছাড় পাওয়া যাবে মাস্টারকার্ডের ২০টি পার্টনারের ১৬০টিরও বেশী আউটলেটে।

এই অংশীদাররা হলেন গীতাঞ্জলী জুয়েলার্স, অহং, সী রেইন, মেনজ ক্লাব, স্টাইলসেল, মেনস ওয়ার্ল্ড, রেড অরিজিন, রিলুস, নাইস ম্যান, সেলাই ঘর, ব্ল্যাক ফ্যাশন, পারফেক্ট টেক্সটাইল, ওয়েস্টউড, আর্টিস্টি কালেকশন, লেদারেক্স, স্ট্র, বেলমন্ট, ফ্যাব্রিক্স, লাবণ্য কালেকশন, ইস্ট ওয়ে এবং কেজেড।

Comments

comments

একই ধরণের সংবাদ