আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > ইবিএল-মিনাবাজার কোব্র্যান্ডেড কার্ডের উদ্বোধন

ইবিএল-মিনাবাজার কোব্র্যান্ডেড কার্ডের উদ্বোধন

ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল), সুপার মার্কেট চেইন মিনাবাজার এবং গ্লোবাল ডিজিটাল পেমেন্টস টেকনোলজি নেটওয়ার্ক ভিসা সম্প্রতি (৩০ জুলাই ২০১৭) ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশে প্রথমবারের মতো একটি সুপার মার্কেট কোব্র্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করেছে।

ইবিএল মিনাবাজার ভিসা প্লাটিনাম কোব্র্যান্ডেড ক্রেডিট কার্ড ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা দৈনন্দিন খরচে সাশ্রয় করা ছাড়াও নিরাপদে ও সুবিধাজনকভাবে পেমেন্ট করার সুবিধা পাবেন এবং একই সঙ্গে বিভিন্ন রিওয়ার্ড ও অফার গ্রহণের সুযোগ পাবেন।

মিনাবাজার সুপার মার্কেট অনুমোদিত স্টোর থেকে প্রতি ১০০ টাকা ক্রয়ের বিপরীতে গ্রাহকরা ২টি মিনাবাজার ক্লাব পয়েন্টসহ বিভিন্ন অফার ও বিশেষ প্রমোশন লাভের সুবিধা পাবেন।

ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার তার বক্তব্যে জানান, এই অনন্য কার্ডটি ব্যবহার করে মীনা বাজারের গ্রাহকরা মিনাবাজার ক্লাব লয়ালটি পয়েন্ট অর্জন ছাড়াও দেশে ও বিদেশে ইবিএল এবং ভিসা কর্তৃক প্রদত্ত বিভিন্ন সুবিধা ভোগ করতে পারবেন।

জেমকন ফুড এন্ড এগ্রিকালচার প্রোডাক্টস লিমিটেডের (মিনাবাজার) প্রধান নির্বাহী শাহিন খান উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, দেশে প্রথমবারের মতো একটি রিটেইল ব্র্যান্ড নিজস্ব ক্রেডিট কার্ড লাভের গৌরব অর্জন করেছে। এই কার্ডটি ব্যবহার করে দৈনন্দিন শপিংয়ের ক্ষেত্রে গ্রাহকরা ব্যয়ের পাশাপাশি সাশ্রয় করারও সুযোগ পাবেন।

অনুষ্ঠানে ভিসার গ্রুপ কান্ট্রি ম্যানেজার (ভারত ও দক্ষিণ এশিয়া) টিআর রামাচন্দ্রনও বক্তব্য রাখেন। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Comments

comments

একই ধরণের সংবাদ