আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > আহসানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালকে অনুদান প্রদান করল রবি

আহসানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালকে অনুদান প্রদান করল রবি

রমজান রিচার্জ ক্যাম্পেইনের আওতায় আহসানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালকে অনুদান হিসেবে ২৯ লাখ ৯২ হাজার ১৮৪ টাকার একটি চেক প্রদান করেছে মোবাইল ফোন অপারেটর রবি। রাজধানীর রবি কর্পোরেট অফিসে আজ সোমবার, অগাস্ট ০৭, ২০১৭ চেক হস্তান্তরের অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

রমজান মাসে রবি একটি অনন্য রিচার্জ ক্যাম্পেইন চালু করে যার মাধ্যমে গ্রাহকরা মোবাইল ফোন রিচার্জ করার সময় মানবিক সহায়তা প্রদানের সুযোগ পায়। ওই ক্যাম্পেইনের আওতায় প্রতি ৩৫ টাকা রিচার্জ থেকে ১ টাকা এবং প্রতি ৫৯ টাকা রিচার্জ থেকে ২ টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়। এছাড়া রবি নিজেও একটি বড় অঙ্কের অনুদান এতে যোগ করেছে।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ আহসানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতাল’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড কনসালট্যান্ট অর্থোপেডিক ব্রিগেডিয়ার জেনারেল ডা. সৈয়দ ফজলে রহিম (অবঃ), এমবিবিএস, এমএস (অর্থ), এফআইসিএস’র হাতে চেকটি হস্তান্তর করেন।

এ সময় রবি’র বিজনেস অপারেশনস’র ভাইস প্রেসিডেন্ট (ভিপি) মাহবুবুল আলম ভূঁইয়া, কর্পোরেট অ্যাফেয়ার্সের ভিপি শরীফ শাহ জামাল রাজ এবং আহসানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালের ডিরেক্টর মেডিকেল সার্ভিস অ্যান্ড হেড অব দি ডিপার্টমেন্ট রেডিয়েশন অনকোলজি অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী, এমবিবিএস, এফসিপিএস, ডিএমআরটি, ডেপুটি ডিরেক্টর কাজী ফরহাদ আলভি এবং কনসালটেন্ট মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মো. ইফতেখারুল ইসলাম উপস্থিত ছিলেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানের আগে রবি কর্পোরেট অফিসে কর্মকর্তাদের মধ্যে ক্যান্সার নিয়ে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত এক কর্মশালায় পরামর্শ প্রদান করেন অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী।

গ্রাহক-কেন্দ্রিক কোম্পানি হিসেবে রবি সবসময়ই গ্রাহকদের সাথে নিয়ে সমাজে দায়িত্বশীল ভূমিকা পালনের চেষ্টা করে। রমজান রিচার্জ ক্যাম্পেইন এমনই একটি পদক্ষেপ। এ ক্যাম্পেইনে অংশ নেয়া লাখ লাখ গ্রাহকদের ধন্যবাদ জানিয়েছে রবি। গ্রাহকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ অপারেটরটিকে ভবিষ্যতে এ ধরণের আরো পদক্ষেপ গ্রহণ করায় উৎসাহ যুগিয়েছে।

Comments

comments

একই ধরণের সংবাদ