আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ভেলানগর শাখায় বৃক্ষরোপন কর্মসূচি পালিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ভেলানগর শাখায় বৃক্ষরোপন কর্মসূচি পালিত

AIBL‘একটি করে বৃক্ষ রোপন করুন, দূষনমুক্ত স্বদেশ গড়–ন’ -এই স্লোগানকে সামনে রেখে গ্রিন ব্যাংকিং কার্যক্রমের অংশ হিসেবে দেশজুড়ে মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি পালন করছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড।

সম্প্রতি (১৬ আগস্ট ২০১৬) ব্যাংকের ভেলানগর শাখার উদ্যোগে নরসিংদীর আবদুল কাদির মোল্লা সিটি কলেজ প্রাঙ্গণে এ কর্মসূচির উদ্বোধন করেন উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ঢাকা সাউথ জোনের প্রধান মোঃ মুজিবুর রহমান, আবদুল কাদের মোল্লা সিটি কলেজের প্রিন্সিপাল ড. মশিউর রহমান মৃধা এবং নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট আব্দুল্লাহ্ আল মামুন। ভেলানগর শাখা ব্যবস্থাপক নুর মোহাম্মদ বোরহান উদ্দিন খান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

একই দিনে উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম শিক্ষা প্রতিষ্ঠানটিতে ‘আল-আরাফাহ্ স্কুল ব্যাংকিং কনফারেন্স ২০১৬’ এর উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একটি শিক্ষিত জাতিই পারে একটি দেশকে সামনের দিকে এগিয়ে নিতে। তিনি শিক্ষাজীবনেই ছাত্রছাত্রীদের পরিবেশ সচেতন করে গড়ে তোলার বিষয়ে গুরুত্ব আরোপ করেন। অনুষ্ঠান শেষে উপব্যবস্থাপনা পরিচালক শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসীর মধ্যে গাছের চারা বিতরণ করেন এবং স্কুল প্রাঙ্গনে গাছের চারা রোপন করেন।

উল্লেখ্য, দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির মাধ্যমে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ৫৫ হাজারেরও বেশি বৃক্ষ রোপনের উদ্যোগ গ্রহণ করেছে। ব্যাংকের শাখা সমুহের মাধ্যমে বিভিন্ন স্কুল, কলেজ ও ধর্মীয় প্রতিষ্ঠানে বৃক্ষ রোপনের পাশাাপাশি গ্রাহকবৃন্দের মাঝে এসব গাছের চারা রোপন ও বিতরন করা হবে।

Comments

comments

একই ধরণের সংবাদ