আপনার অবস্থান
মুলপাতা > ব্যাবসায়ী সংগঠন > চেম্বার > মাতলুব আহমদ ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বারের নতুন সভাপতি নির্বাচিত

মাতলুব আহমদ ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বারের নতুন সভাপতি নির্বাচিত

ভারত-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (আইবিসিসিআই) ২০১৭-১৯ মেয়াদের জন্য ১৬ সদস্যের একটি পরিচালনা পর্ষদ নির্বাচিত করেছে। নিটোল মোটরস লিমিটেডের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমদ নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

এইচএসটিসি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং মাল্টা প্রজাতন্ত্রের অনারারি কনসাল, এম. শোয়েব চৌধুরী এবং এশিয়ান কনজিউমার কেয়ার (প্রাঃ) লিমিটেডের কান্ট্রি ম্যানেজার, সঞ্জয় কৈলাশ মুন্সী নতুন পরিচালনা পর্ষদের ভাইস-প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন।

সান ফার্মাসিউটিক্যালস (বাংলাদেশ) লিমিটেডের নির্বাহী পরিচালক সঞ্জীব কুমার রায়, কোয়ালিটি এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল ওয়াহেদ, বাংলাদেশ সিস্টেম টেকনোলজি লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক দেওয়ান সুলতান আহমেদ যথাক্রমে মহাসচিব, যুগ্ম সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব লাভ করেছেন।

নতুন নির্বাচিত বোর্ডের অন্য সদস্যরা হলেন- ভারতীয় স্টেট ব্যাংকের অভিজিৎ চক্রবর্তী; ফতুল্লাহ ইস্পাত রোলিং মিলস্রে মোহাম্মদ আলী; এমআরবি বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের সঞ্জয় পাল; টাটা মোটরস লিমিটেডের জিতেন্দ্র বাহাদুর; ম্যাকস এটায়ারের ফার্খুন্দা জাবীন খান; ইন্ডোফিল বাংলাদেশ ইন্ডাস্ট্রিজ প্রাইভেট লিমিটেডের অভিষেক দাস; লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন (এলআইসি) বিডি লিমিটেডের অরূপ দাসগুপ্তা; কনফারেন্স এন্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস (সেমস) লিমিটেডের মেহরেুন নেসা ইসলাম; গ্রীন টেক্সটাইল লিমিটেডের তানভীর আহমেদ এবং সিয়াট একে খান লিমিটেডের ভেনুগোপাল নম্বিককেরিল চেলাপ্পান পিল্লাই।

নির্বাচন প্রক্রিয়া ৯ নভেম্বর, ২০১৭ তারিখে সম্পন্ন হয়।

Comments

comments

একই ধরণের সংবাদ