আপনার অবস্থান
মুলপাতা > ব্যাংকিং ও অর্থায়ন > ব্যাংকিং > শফিকুল আলম পিডিবিএল পর্ষদ এর নতুন চেয়ারম্যান

শফিকুল আলম পিডিবিএল পর্ষদ এর নতুন চেয়ারম্যান

প্রাইমারী ডিলারস বাংলাদেশ লিমিটেড (পিডিবিএল) ২৩ অাগষ্ট, ২০১৭ তারিখে অনুষ্ঠিত ৯ম বার্ষিক সাধারণ সভায় এক বৎসরের জন্য যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল আলমকে পিডিবিএল পর্ষদ চেয়ারম্যান এবং মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কাজী মসিহুর রহমানকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করে।

ঢাকাস্থ এমটিবি টাওয়ারে অনুষ্ঠিত উক্ত সভায় পিডিবিএল এর সদস্য ১২টি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক/সিইও ও তাদের প্রতিনিধি, উর্ধ্বতন কর্মকর্তা এবং ট্রেজারী প্রধানগণ উপস্থিত ছিলেন। যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব শফিকুল আলম সভায় সভাপতিত্ব করেন।

সভায় ১২ (বারো) সদস্য বিশিষ্ট বোর্ড অব ডাইরেক্টরস নির্বাচন করা হয়। বোর্ড অব ডাইরেক্টরস এর সদস্যরা হলেন : (১) সিইও ও ব্যবস্থাপনা পরিচালক, সোনালী ব্যাংক লিমিটেড (২) ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, অগ্রনী ব্যাংক লিমিটেড, (৩) সিইও ও ব্যবস্থাপনা পরিচালক, জনতা ব্যাংক লিমিটেড (৪) প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক, এবি ব্যাংক লিমিটেড (৫) ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, যমুনা ব্যাংক লিমিটেড (৬) ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড (৭) ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (৮) ব্যবস্থাপনা পরিচালক ,ন্যাশনাল ব্যাংক লিমিটেড (৯) ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড (১০) ব্যবস্থাপনা পরিচালক, প্রাইম ব্যাংক লিমিটেড (১১) ব্যবস্থাপনা পরিচালক, সাউথইস্ট ব্যাংক লিমিটেড (১২) ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, উত্তরা ব্যাংক লিমিটেড।

এছাড়া সভায় জনাব অসীম কুমার সাহা, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডকে আহ্বায়ক করে পিডিবিএল এর ১২ (বারো) সদস্যের টেকনিক্যাল কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় পিডিবিএল এর ২০১৬ সালের নিরীক্ষিত আর্থিক বিবরণী , আয় ব্যয় বিবরণী বিবেচনা এবং গ্রহনের জন্য উপস্থাপন করা হলে তা পর্যালোচনান্তে সর্বসম্মতভাবে গৃহিত হয়। এছাড়া ২০১৭ সালের জন্য নিরীক্ষক হিসাবে মালেক সিদ্দিকী ওয়ালী চাটার্ড এ্যাকাউন্ট্যান্ট ফার্মকে অনুমোদন প্রদান করা হয়।

 

Comments

comments

একই ধরণের সংবাদ