আপনার অবস্থান
মুলপাতা > ব্যাংকিং ও অর্থায়ন > ব্যাংকিং > বসুন্ধরা আবাসিক এলাকায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫১তম শাখার উদ্বোধন

বসুন্ধরা আবাসিক এলাকায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫১তম শাখার উদ্বোধন

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৫১তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ১২ নভেম্বর ২০১৭, রবিবার ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে শাখাটির শুভ উদ্বোধন ঘোষনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা এবং আলহাজ্জ মোঃ হারুন-অর-রশীদ খাঁন। ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান এতে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ব্য্যংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম।

এ সময় বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের সিনিয়র ডিএমডি মোঃ বেলায়েত হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ডাঃ মোঃ হুমায়ুন কবির খান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম এবং উপব্যবস্থাপনা পরিচালক এস. এম. জাফর।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাবীব উল্লাহ ও ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক সাঈদ আহমেদ চৌধুরী উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ