আপনার অবস্থান
মুলপাতা > ব্যাংকিং ও অর্থায়ন > ব্যাংকিং > নারায়নগঞ্জের রূপগঞ্জে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

নারায়নগঞ্জের রূপগঞ্জে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৪৯তম শাখা হিসেবে গাউসিয়া শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

৩০ জুলাই ২০১৭, রবিবার ব্যাংকের পরিচালক আলহাজ্জ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে শাখাটির শুভ উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এআইবিএল ঢাকা সাউথ জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মঞ্জুর হাসান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ এম. এ. কাশেম, মোঃ সোহরাব মোল্লা এবং বিশিষ্ট সাংবাদিক মোঃ আলম হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ এবং এসিস্ট্যান্ট ভাইস মোঃ মিজানুর রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। গাউসিয়া শাখার ব্যবস্থাপক মোঃ আবু তাহের উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে পরিচালক আলহাজ্জ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক মানুষের সেবায় কাজ করে যাচ্ছে, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় এ ব্যাংক।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান রূপগঞ্জ এলাকাবাসীকে ইসলামী ব্যাংকিংয়ের অনন্য সেবা গ্রহণের উদাত্ত আহ্বান জানান। তিনি বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব।

সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নের সহযোগী হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।(সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ