আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > গ্রামীণফোনের সাথে কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড নিয়ে এলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

গ্রামীণফোনের সাথে কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড নিয়ে এলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

সম্প্রতি গ্রামীণফোন লি.-এর সাথে যৌথভাবে কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান ও বিশ্বখ্যাত বহুজাতিক ব্যাংক প্রথমবারের মতো যৌথভাবে গ্রামীণফোনের প্লাটিনাম প্লাস ও প্লাটিনাম স্টারের পোস্টপেইড গ্রাহকদের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের যথাক্রমে সিগনেচার স্টার ও প্লাটিনাম স্টার ক্রেডিট কার্ড উন্মোচন করা হয়েছে।

বিগত কয়েক বছর ধরে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার ও সুবিধাসম্বলিত স্টার প্রোগ্রাম পরিচালনা করে আসছে গ্রামীণফোন। এরই ধারাবাহিকতায় সেরা গ্রাহকদের অভিনব সুবিধা দিতেই নতুন এই উদ্যোগ কার্যকর করেছে প্রতিষ্ঠানটি।

গ্রামীণফোনের প্লাটিনাম প্লাস ও প্লাটিনাম স্টারের পোস্টপেইড গ্রাহকরা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নতুন ক্রেডিট কাডের্র মাধ্যমে উপভোগ করতে পারবেন অতিরিক্ত রিওয়ার্ড পয়েন্ট, ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরের বলাকা এক্সিকিউটিভ লাইঞ্জে প্রবেশসহ বিশ্ব জুড়ে বিভিন্ন বিমানবন্দরের প্রায়োরিটি লাউঞ্জে প্রবেশের সুযোগ।

এছাড়াও, নতুন এ দুটি ক্রেডিট কার্ডধারীরা  পাচ্ছেন দেশের বিলাসবহুল হোটেলগুলোতে একজনের মূল্য পরিশোধের মাধ্যমে দু’জনের বুফে খাওয়ার সুযোগ, অটো ডেবিট অপশন চালু করার মাধ্যমে আউটগোয়িং কল বন্ধ হয়ে যাওয়া থেকে বিরত থাকা এবং গ্রামীণফোন থেকে কোনো হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় বিভিন্ন ফিচার ও সুবিধা উপভোগের সুযোগ।

ক্রেডিট কাডর্টি উন্মোচনকালে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার এ. আনোয়ার বলেন, ‘গ্রামীণফোনের সঙ্গে মিলে অভিনব এই ক্রেডিট কার্ড উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত। আমরা আমাদের গ্রাহকদের সবার থেকে ভিন্ন উপায়ে ক্রেডিট কার্ডের সর্বোত্তম ব্যবহার ও সুবিধা উপভোগ নিশ্চিৎ করার ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ। ‘হিয়ার ফর গুড’ স্লোগানকে অর্থবহ করে তুলতে এবং ব্যাংকের ব্র্যান্ড ভ্যালু বজায় রাখতে আমরা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক গ্রাহকদের জন্য নতুন সব সুবিধা যুক্ত করার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ।’

গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা পিটার বি. ফারবার্গ বলেন, ‘গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে দু’টি প্রতিষ্ঠানই চমৎকার একটি পদক্ষেপ নিয়েছে। গ্রামীণফোন গ্রাহকদের জীবনে নতুনত্ব নিয়ে আসার ব্যাপারে বিশ্বাসী। এতে করে গ্রাহকরা জীবনে বহুদূর চলার পথে অভিনব সব অভিজ্ঞতা নেয়ার সুযোগ পাবেন।’

উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের রিটেইল ব্যাংকিং-এর প্রধান আদিত্য মান্ডলোই এবং গ্রামীণফোনের এর প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের রিটেইল ব্যাংকিং-এর প্রধান আদিত্য মান্ডলোই বলেন, ‘ব্যাংকিং সেবা নিয়ে গ্রাহকরা আস্থা এবং নিত্য-নতুন সুবিধা চান। আর তাই এখনই গ্রাহকদের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও গ্রামীণফোন মিলে কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড নিয়ে আসার উপযুক্ত সময়। এটা ব্যাংকিং ও টেলিকম খাতকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।’

এ নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘গ্রামীণফোনের লক্ষ্য থাকে প্রতিনিয়ত গ্রাহকদের জন্য নতুন কিছু নিয়ে আসার। গ্রামে মোবাইলের ব্যবহার থেকে শুরু করে এখনকার শহুরে বাসিন্দাদের জন্য লাইফস্টাইল অ্যাপস, এসবের মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রায় আমরাই সর্বপ্রথম ইতিবাচক পরিবর্তন আনতে চাই। এরই ধারাবাহিকতায় আমাদের গ্রাহকদের জন্য জীবনযাত্রার মান উন্নয়নের ক্ষেত্রে আমরা নতুন ক্রেডিট কার্ডটি উন্মোচন করেছি’। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ