আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > ইবিএল-ফর্টিস কোব্র্যান্ডেড ভিসা প্রিপ্রেইড কার্ড চালু

ইবিএল-ফর্টিস কোব্র্যান্ডেড ভিসা প্রিপ্রেইড কার্ড চালু

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান-ইস্টার্ণ ব্যাংক লিমিটেড এবং বাংলাদেশ ও ভারতে দ্রুত বিকাশমান হসপিটাল নেটওয়ার্ক ফর্টিস হেলথকেয়ারের প্রতিনিধত্বকারী এএফসি হেলথ লিমিটেড একটি নতুন ধরনের কোব্র্যান্ডেড ভিসা প্রিপ্রেইড কার্ড চালু করেছে।

ইএমভি চিপ সমৃদ্ধ ইবিএল- এএফসি হেলথ ভিসা প্রিপ্রেইড কার্ডটির মাধ্যমে ভারত এবং বাংলাদেশে অবস্থিত ফর্টিস নেটওয়ার্কভুক্ত যে কোন হাসপাতালে ইন-পেশেন্ট বিল পরিশোধের ক্ষেত্রে কার্ডধারীরা ১০% ক্যাশব্যাক সুবিধা পাবেন।

সম্প্রতি ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে কার্ডটির উদ্বোধন করেন ইবিএল হেড অব কনজ্যুমার ব্যাংকিং এম. নাজিম এ. চৌধুরী এবং এএফসি হেলথ লিমিটেডের ডিরেক্টর অপারেশন্স সাইদুল আমিন। উভয় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

ইস্টার্ণ ব্যাংকের নির্ধারিত কিছু শাখা থেকে কার্ডটি ক্রয় করা যাবে। ভারত ভ্রমণকারীরা তাদের নির্ধারিত ট্রাভেল কোটা থেকে সর্বোচ্চ ৫ হাজার মার্কিন ডলার লোড করতে পারবেন।

যে কোন ভিসা এটিএম, পিওএস এবং মার্চেন্ট লোকেশনে কার্ড ব্যবহার করা যাবে। কার্ডটিতে বাংলাদেশে টাকাও লোড করে বাংলাদেশে অবস্থিত ফর্টিস নেটওয়ার্কভুক্ত হসপিটালে ব্যবহার করতে পারবেন। ক্যাশব্যাক সুবিধা পাওয়ার কার্ডধারীকে ঢাকাস্থ এএফসি হেলথ ফর্টিস অফিসে নিবন্ধন করতে হবে।

এম. নাজিম এ. চৌধুরী জানান, কোব্র্যান্ডেড কার্ডধারীরা ভিসা এবং ইবিএল প্রদত্ত বিশেষ সুবিধাও পাবেন।

ভারত এবং বাংলাদেশে ফর্টিসের নেটওয়ার্কভুক্ত ৩০টি হাসপাতাল রয়েছে যারা বিশেষায়িত মেডিকেল এবং কার্ডিয়াকসেবা প্রদান করছে। বাংলাদেশে চট্টগ্রাম, খুলনা এবং কুমিল্লায় ৩টি এএফসি হেলথ ফর্টিস হাসপাতাল চালু রয়েছে।

উল্লেখ্য, এএফসি হেলথ ফর্টিস বাংলাদেশে প্রথম আন্তর্জাতিক চীন হসপিটাল।

Comments

comments

একই ধরণের সংবাদ