আপনার অবস্থান
মুলপাতা > কর্পোরেট নিউজ > ইবিএল গ্রাহকদের বিমা কভারেজ দেবে মেটলাইফ

ইবিএল গ্রাহকদের বিমা কভারেজ দেবে মেটলাইফ

ইস্টার্ণ ব্যাংক লিঃ (ইবিএল) কমার্শিয়াল এবং এসএমই গ্রাহকরা দেশের সর্ববৃহৎ জীবন বিমা প্রতিষ্ঠান মেটলাইফের জীবন বিমা কভারেজ পাবেন।

সম্প্রতি ঢাকায় ইবিএল অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাসান ও. রশিদ এবং মেটলাইফ বাংলাদেশের ভাইস্ প্রেসিডেন্ট ও মহা-ব্যবস্থাপক সৈয়দ হাম্মাদুল করিম এতদসংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেন।

মেটলাইফ, ইবিএল কমার্শিয়াল এবং এসএমই গ্রাহকদের ৫ লাখ টাকার কমপ্লিমেন্টারি (সম্পূরক) দুর্ঘটনা/জীবন বিমা কভারেজ প্রদান করবে। এছাড়াও দুর্ঘটনাজনিত মৃত্যুর ক্ষেত্রে ৫০ লাখ টাকার ভলান্টারি বিমা সুরক্ষাসহ অন্যান্য জীবনকালীন সুবিধাও পাবেন গ্রাহকরা। ইস্টার্ণ ব্যাংকের যে সকল কমার্শিয়াল এবং এসএমই গ্রাহকরা এই বিমা সুবিধা গ্রহণ করবেন তাদের মেটলাইফের পক্ষ থেকে লাইফ কার্ড নামক কমপ্লিমেন্টারি (সম্পূরক) মেডিকেল ডিসকাউন্ট কার্ড প্রদান করা হবে।

এই কার্ড ব্যবহার করে গ্রাহকরা ভারত, সিঙ্গাপুর এবং থাইল্যান্ডের নির্বাচিত কিছু স্বাস্থ্যসেবা প্রদানকারী মেটলাইফের পার্টনার প্রতিষ্ঠানে ১০-২০% ডিসকাউন্ট লাভ করবেন। বাংলাদেশে অবস্থিত মেটলাইফের প্রায় ১৬৫টি পার্টনার প্রতিষ্ঠান প্যাথলজিক্যাল, ইকো ও আল্ট্রাসনো পরীক্ষার ওপর ৪০% পর্যন্ত এবং রেডিওলজি ও ইমেজিং পরীক্ষার ক্ষেত্রে ৩০ % পর্যন্ত ডিসকাউন্ট প্রদান করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইস্টার্ণ ব্যাংকের বাণিজ্যিক ব্যাংকিং বিভাগ প্রধান মেহবুব বেনজির, কমার্শিয়াল লায়াবিলিটি বিভাগ প্রধান এম. মোস্তাফিদ উজ্জামান, ব্রান্ড ও কম্যুনিকেশন বিভাগ প্রধান জিয়াউল করিম, মেটলাইফ বাংলাদেশের চিফ ডিস্ট্রিবিউশন অফিসার মো. জাফর সাদেক চৌধুরী, বাংকাএশিওরেন্স পরিচালক মোহাম্মদ আসিফ শামস, ব্যবস্থাপক ইশতিয়াক মাহমুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Comments

comments

একই ধরণের সংবাদ