আপনার অবস্থান
মুলপাতা > ব্যাংকিং ও অর্থায়ন > ব্যাংকিং > আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর নিজস্ব ভবন ‘এআইবিএল টাওয়ার’ এর উদ্বোধন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর নিজস্ব ভবন ‘এআইবিএল টাওয়ার’ এর উদ্বোধন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর নিজস্ব ভবন ‘এআইবিএল টাওয়ার’-এ প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন উপলক্ষে খতমে কোরআন ও দোয়া মাহফিল ১৭ জুন, শনিবার পল্টনের এআইবিএল টাওয়ারে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন ভবনটির উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালক আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্লাহ্ এবং আলহাজ্জ ইঞ্জি. খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ।

ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান এতে সভাপতিত্ব করেন এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের সভাপতি সাইকুল কুরআন হাফেজ ক্বারী আব্দুল হক সাহেব।

নতুন ভবনের উদ্বোধন উপলক্ষে ৬৩জন হাফেজে কুরআন এর অংশগ্রহণের মাধ্যমে ২১বার খতমে কোরআন এর আয়োজন করা হয়। সভায় রমজানের গুরুত্ব সম্পর্কে আলোচনা করেন বায়তুল মোকাররম জাতীয় জামে মসজিদের সিনিয়র ইমাম ও ভারপ্রাপ্ত খতিব হাফেজ মাওলানা মুফতি মিজানুর রহমান এবং হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের সহ-সভাপতি হাফেজ মাওলানা নুরুর রশীদ কাসেমী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপানা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ রেজাউর রহমান এবং এস. এম. জাফর। অনুষ্ঠানটি সঞ্চালন করেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্। এ সময় বিপুল সংখ্যাক ওলামায়ে কেরাম, গ্রাহক, শুভানুধ্যায়ী ও ব্যাংকের বিভিন্ন স্তরের কর্মকর্তা-বর্মচারীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু নতুন ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে আল্লাহ্ রাব্বুল আল-আমীনের নিকট শুকরিয়া আদায় করেন। তিনি বলেন, প্রতিষ্ঠাকাল থেকেই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক দেশে ইসলামী অর্থনীতি প্রবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন, পরিচালক পর্ষদের বিচক্ষণতার ফলেই রাজধানীর গুরুত্বপূর্ণ এলাকায় ব্যাংকের প্রধান কার্যালয় ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে। তিনি এ সাফল্যে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন ও মোবারকবাদ জানান। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ