আপনার অবস্থান
মুলপাতা > ব্যাংকিং ও অর্থায়ন > ব্যাংকিং > আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা ও আন্তর্জাতিক বাণিজ্য শীর্ষক প্রশিক্ষণ উদ্বোধন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা ও আন্তর্জাতিক বাণিজ্য শীর্ষক প্রশিক্ষণ উদ্বোধন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে ‘ফরেন এক্সচেঞ্জ অ্যান্ড ইন্টারন্যাশনাল ট্রেড’ শীর্ষক ৪ দিন ব্যাপী প্রশিক্ষণ কোর্স ৫ ফেব্রুয়ারি, ২০১৭ তারিখে উদ্বোধন করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন। এ সময় ইনস্টিটিউটের ফ্যাকাল্টি মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী উপস্থিত ছিলেন।

কর্মশালায় প্রধান কার্যালয় ও নির্ধারিত শাখার বৈদেশিক বাণিজ্য বিভাগের ৪০জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন একটি দেশের অর্থনীতিকে সবল রাখার জন্য বৈদেশিক বাণিজ্য খুবই গুরুত্বপূর্ণ। এ খাতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ক্রমান্বয়ে অগ্রসর হচ্ছে। এক্ষেত্রে তিনি সকল কর্মকর্তাদের বিভিন্ন নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের নির্দেশনা সমূহ যথাযথ পরিপালনের নির্দেশ দেন।

তিনি বলেন, আন্তর্জাতিক বাণিজ্যে সর্বোচ্চ সতর্কতা গ্রহণ না করলে তা দেশ ও জাতির বড় ক্ষতির কারণ হতে পারে। তিনি কোর্সে অংশগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের উপদেশ প্রদান করেন। (সংবাদ বিজ্ঞপ্তি)

Comments

comments

একই ধরণের সংবাদ