আপনার অবস্থান
মুলপাতা > ব্যাংকিং ও অর্থায়ন > ব্যাংকিং > আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক-এ সিএল রিপোর্টিং প্রভিশনিং শীর্ষক প্রশিক্ষণ কোর্স উদ্বোধন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক-এ সিএল রিপোর্টিং প্রভিশনিং শীর্ষক প্রশিক্ষণ কোর্স উদ্বোধন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে ‘সিএল রিপোর্টিং প্রভিশনিং অ্যান্ড সিএমএসএমই ডাটাবেস রিপোর্টিং’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ১৭ আগস্ট, ২০১৭ উদ্বোধন করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। এ সময় ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল নুরুল ইসলাম খলিফা, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহাম্মদ খান এবং ফ্যাকাল্টি মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী উপস্থিত ছিলেন। কোর্সে ব্যাংকের প্রধান কার্যালয় ও শাখাসমূহের বিনিয়োগ ডেস্কের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের প্রতিটি বিনিয়োগ শরীয়াহ্সম্মত এবং এসব বিনিয়োগের ক্ষেত্রে নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের সকল বিধিবিধান পরিপালন করা হয়। এ কারণেই ব্যাংকের কর্মকর্তাদের বিনিয়োগের আইনসমূহ ও বিভিন্ন রিপোর্টিংয়ে নিয়মকানুন সঠিকভাবে জানা অত্যন্ত জরুরী।

তিনি শরীয়াহ্ পরিপালনের মাধ্যমে গ্রাহকবৃন্দকে অত্যাধুনিক সেবা প্রদানের পাশাপাশি নিয়ন্ত্রণকারী সংস্থার দিকনির্দেশনা নিশ্চিত করার বিষয়ে সকলকে সচেতন হওয়ার পরামর্শ দেন। তিনি কোর্সে অংশগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের উপদেশ প্রদান করেন।

Comments

comments

একই ধরণের সংবাদ